নতুন প্রেমে নওয়াজউদ্দিনের স্ত্রী আলিয়া
প্রকাশ : ০৫ জুন ২০২৩, ১৮:০১
নতুন প্রেমে নওয়াজউদ্দিনের স্ত্রী আলিয়া
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভালোবেসে আলিয়া সিদ্দিকীর সঙ্গে ঘর বেঁধেছিলেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। আলিয়া সম্প্রতি নওয়াজউদ্দিনের বিরুদ্ধে বেশ কিছু গুরুতর অভিযোগ তুলেন। যার ফলে সব মিলিয়ে তাদের দাম্পত্য কলহ চরমে পৌঁছেছে; যা গড়িয়েছে আদালত পর্যন্ত। তবে এখনো তাদের আনুষ্ঠানিক বিবাহ বিচ্ছেদ হয়নি।


কিছু দিন আগে দুই সন্তানকে নিয়ে দুবাইয়ে গিয়েছেন আলিয়া। কারণ দুই সন্তান সেখানকার স্কুলে পড়াশোনা করছে। পড়াশোনার বিষয়টি বিবেচনা করে সন্তানদের নিয়ে দুবাইয়ে যাওয়ার নির্দেশ দেন আদালত। এবার দুবাই থেকে নতুন সম্পর্কের কথা জানালেন আলিয়া।


৫ জুন, সোমবার বিকালে একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন আলিয়া। তাতে দেখা যায়, এক ব্যক্তির সঙ্গে বসে কফি পান করছেন তিনি।


এ ছবির ক্যাপশনে আলিয়া লিখেছেন, ‘আমি যে সম্পর্ককে মূল্যবান মনে করতাম, সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে আমার ১৯ বছর সময় লেগেছে। আমার জীবনে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ আমার বাচ্চারা। তারা সবসময়ই ছিল এবং থাকবে। কিছু কিছু সম্পর্ক থাকে, যা বন্ধুত্বের চেয়েও বেশি। আমি এই সম্পর্ক নিয়ে খুবই খুশি। তাই আপনাদের সঙ্গে ভাগ করে নিলাম। আমার কি সুখী হওয়ার অধিকার নেই?’


ছবির ব্যক্তিটি কে, সে বিষয়ে কোনো তথ্য দেননি আলিয়া। তবে নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করছেন না। অনেকে এ জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন।


আলিয়ার আসল নাম অঞ্জনা পান্ডে। ২০০৯ সালে ইসলাম ধর্ম গ্রহণ করে নওয়াজউদ্দিনকে বিয়ে করে নাম রাখেন আলিয়া। মূলত, ২০২০ সালে নওয়াজউদ্দিন-আলিয়ার দাম্পত্য কলহের বিষয়টি প্রকাশ্যে আসে।


বিবার্তা/জাহিদ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com