পরীমনির সাথে নয়, তাহলে ১০ দিন কার সাথে ছিলেন রাজ?
প্রকাশ : ০৫ জুন ২০২৩, ০৯:০১
পরীমনির সাথে নয়, তাহলে ১০ দিন কার সাথে ছিলেন রাজ?
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর আপত্তিকর কিছু ছবি ও ভিডিও ফাঁসের পরই চিত্রনায়িকা পরীমণির সঙ্গে সংসার ভাঙার গুঞ্জন ওঠে অভিনেতা শরিফুল রাজের। এ ব্যাপারে তারা পৃথক বক্তব্য দিয়েছেন সংবাদমাধ্যমে। 


ঘটনার শুরু থেকেই পরীমণির অভিযোগ, ১০ দিন ধরে বাসায় থাকেন না তার স্বামী রাজ।


এবার এ অভিনেতা পরীমণির থেকে আলাদা হলে একমাত্র ছেলে শাহীম মোহাম্মদ রাজ্যের কী হবে, তা জানালেন। এছাড়াও ১০ দিন কোথায় ছিলেন, এ নিয়েও কথা বলেছেন। 


৪ জুন, রবিবার রাতে দেশের একটি সংবাদমাধ্যমে লাইভে কথা বলেন শরিফুল রাজ।


ছবি ও ভিডিও ফাঁস নিয়ে কথা বলার মাঝে তাদের আলাদা থাকা নিয়ে প্রশ্ন ওঠে। এ সময় শরিফুল রাজ বলেন, আমরা আলাদা থাকছি। আর এ বিষয়ে দ্বিতীয়বার ভাবতে চাই না আমি।


এর আগে তিনি বলেন, আমরা আলাদা হলেও আমাদের ছেলে রাজ্যের টেককেয়ার আমরা দু’জনই করব। এরপরই তার কাছে ডিভোর্স নিয়ে প্রশ্ন করা হয়। জবাবে অভিনেতা বলেন, এ ব্যাপারে সিদ্ধান্ত নিতে আমার আরও অনেক সময়ের প্রয়োজন।


এ সময় শরিফুল রাজকে বলা হয়, পরীমণি জানিয়েছেন ১০ দিন ধরে বাসায় ছিলেন না আপনি। এ সময় কোথায় ছিলেন? রাজ বলেন, পরী সত্য বলেছে। আমি ওই সময় আমার গ্রামের বাড়ি মা-বাবার সঙ্গে ছিলাম।


প্রসঙ্গত, ২৯ মে দিবাগত রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয় ফেসবুকে। সেখানে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে দেখা যায়।


ছড়িয়ে পড়া ভিডিওতে মদ্যপ অবস্থায় দেখা যায় তিশাকে। আর সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। এছাড়া অন্য একটি ভিডিওতে দেখা যায় নাজিফা তুষির দিকে জ্বলন্ত সিগারেট হাতে তাকিয়ে আছেন শরিফুল রাজ।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com