বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে মালয়েশিয়ায় অভিনেত্রী প্রিয়াংকা জামান
প্রকাশ : ১০ জানুয়ারি ২০২৩, ১৫:৫৪
বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে মালয়েশিয়ায় অভিনেত্রী প্রিয়াংকা জামান
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে সম্প্রতি মালয়েশিয়া অবস্থান করছেন অভিনেত্রী প্রিয়াংকা জামান। মালয়েশিয়ায় বিভিন্ন মনোরম লোকেশনে চলচ্চিত্র পরিচালক জাফর ফিরোজের একটি বিজ্ঞাপন চিত্রে কাজ করছেন তিনি। চিত্রগ্রহণ শেষে চলতি মাসের মাঝামাঝি সময়ে দেশে ফিরবেন তিনি।


ছোটবেলা থেকেই শোবিজে কাজ করার ইচ্ছে নিয়ে বড় হওয়া প্রিয়াংকা নাচ শেখেন বাফাতে। আত্মবিশ্বাসী প্রিয়াংকা নিজেকে শুধু নাচের মধ্যেই সীমাবদ্ধ রাখেননি। নিজের কাজ ও মেধা দিয়ে জায়গা করে নিয়েছেন শোবিজের সকল শাখায়। মডেলিং এবং অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায়ও সাফল্যের সঙ্গে কাজ কাজ করছেন দীর্ঘ সময়।


২০১৩ সালে বিটিভির ‘ছায়াছন্দ’ অনুষ্ঠান উপস্থাপনার মধ্যদিয়ে মিডিয়াতে ক্যারিয়ার শুরু করেন প্রিয়াংকা। এরপর মার্কুইজ পানির পাম্প, ফেমাস টিভি, প্রাণ আরএফএল গ্লাস ও মাদুলি জুয়েলার্স-এর বিজ্ঞাপনে অভিনয় করে দর্শক মহলে ব্যাপক সাড়া পান তিনি। এছাড়াও একাধিকবার মডেল হয়েছেন গ্রামীণফোন, আড়ংসহ বেশ কিছু পণ্যের বিলবোর্ডে।


গায়ক আসিফ আকবরের ‘লুকোচুরি’, তৌসিফের ‘ভালোবাসা দাও’ এবং প্রীতমের ‘প্রেম কাব্য’ গানে মডেল হয়েও ব্যাপক প্রশংসিত হন প্রিয়াংকা জামান। সাখাওয়াত আল মামুনের ‘আজিজ মার্কেট’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে টিভি নাটকে অভিষেক প্রিয়াংকার। পরবর্তীতে প্রিয়াংকা ‘হৃদয় গঠিত, প্রেম থেরাপিসহ আরো বেশ কিছু টিভি নাটকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন।


তবে তার ক্যারিয়ারে সবচেয়ে বড় ধাক্কাটা আসে ২০১৯ সালে। মারাত্মক অসুস্থতায় জীবনের সাথে লড়তে হয়েছে তাকে। বেশ কিছুদিন থাকতে হয়েছিল লাইফ সাপোর্টেও। কিছুদিন বিরতির পর সুস্থ হয়েই আত্মবিশ্বাসের সঙ্গে নতুন করে ফেরেন শোবিজে।


এই সাক্ষাৎকার দেওয়ার সময় উচ্ছ্বাস প্রকাশ করে প্রিয়াংকা জামান জানান, বিজ্ঞাপন চিত্রের নতুন কাজে মালয়েশিয়ায় এসে আমি দেশটির প্রেমে পড়ে গেছি। তাই কাজ শেষ হলেও আরও কিছু দিন থেকে যাওয়ার সিদ্ধান্ত নেই। বর্তমানে দেশটির জনপ্রিয় পর্যটন শহর লংকাভিতে অবস্থান করছি জানিয়ে এই অভিনেত্রী আরো বলেন, জায়গাটি এত সুন্দর না আসলে বুঝতেই পারতাম না। এখানে কয়েকদিন থাকবো। মন ভরে মালয়েশিয়ার সৌন্দর্য উপভোগ করবো।


বিবার্তা/বর্ষা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com