ভুল বিজ্ঞপ্তিতে পাল্টে গেল জবির ‘সি’ ইউনিটের ফল
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৬, ২৩:০৯
ভুল বিজ্ঞপ্তিতে পাল্টে গেল জবির ‘সি’ ইউনিটের ফল
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের অনার্স (সম্মান) প্রথম বর্ষের ‘সি’ ইউনিটের (ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত) ভর্তি পরীক্ষার প্রকাশিত ফলাফল নিয়ে ভুল সংবাদ বিজ্ঞপ্তিতে পাল্টে গেছে ফলাফল।


সোমবার (৩ অক্টবর) বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তর থেকে দ্বিতীয়বারের পাঠানো ফলাফলের যে সংখ্যা প্রকাশিত হয়েছে, তা প্রথমবারের থেকে আলাদা।


সোমবার বিকাল সাড়ে ৩টায় গণসংযোগ কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে, জবির ‘সি’ ইউনিটের ৫৬০টি আসনের বিপরীতে ৯৫০ জন পরীক্ষার্থী প্রাথমিকভাবে উত্তীর্ণ হয়েছে বলা হয়।কিন্তু প্রায় ৪ ঘণ্টা পর সন্ধ্যা ৭টায় জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের সহকারী পরিচালক সাইফুল ইসলাম স্বাক্ষরিত অপর বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সি’ ইউনিটের ৫৬০টি আসনের (বাণিজ্য-৪৯০ ও অন্যান্য-৭০) বিপরীতে ১,৫১০ জন (বাণিজ্য- ১২৮২ ও অনান্য ২২৮ জন) পরীক্ষার্থী প্রাথমিকভাবে ভর্তির ন্যূনতম যোগ্যতা অর্জন করেছে।


ভূলের বিষয়ে জানতে চাইলে জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তরের পরিচালক সাইফুল ইসলাম বিবার্তাকে বলেন, আমি এটার সঠিক কোনো ব্যখ্যা দিতে পারছি না। আমি ভুলের কারণ জেনে আপনাকে জানাবো। সেই সাথে পরবর্তী সংবাদ বিজ্ঞপ্তি থেকে নিউজ করার অনুরোধ জানান সাইফুল।


তবে সঠিক তথ্য কোনটি তা জানার জন্য গণসংযোগ কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আলমকে এবং সি ইউনিটের সভাপতি ড. মনিরুজ্জামানকে কয়েকবার ফোন করা হলেও কেউ ফোন রিসিভ করেননি।


এদিকে ভুল ফলাফল নিয়ে জনমনে এবং সংবাদকর্মীদের মধ্যে ব্যাপক বিভ্রান্তি সৃষ্টি হয়েছে।


বিবার্তা/আদনান/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com