চবিতে সহকারী প্রক্টর পদে ৫ নতুন মুখ
প্রকাশ : ২৩ এপ্রিল ২০২৪, ১৭:৪৩
চবিতে সহকারী প্রক্টর পদে ৫ নতুন মুখ
চবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রক্টরিয়াল বডিতে সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পেয়েছেন ভিন্ন পাঁচটি বিভাগের ৫জন শিক্ষক।


২৩ এপ্রিল, মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে. এম. নুর আহমদ স্বাক্ষরিত পাঁচটি ভিন্ন প্রজ্ঞাপনের মাধ্যমে এ দায়িত্ব অর্পণ করা হয়।


পাঁচটি ভিন্ন প্রজ্ঞাপনে দায়িত্বপ্রাপ্ত প্রক্টরবৃন্দের নাম উল্লেখ করে বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যথারীতি প্রদেয় ভাতা ও অন্যান্য সুবিধাসহ ১ (এক) বছরের জন্য সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ করা হলো।


দায়িত্বপ্রাপ্ত নতুন সহকারী প্রক্টরবৃন্দ হলেন, ওশানোগ্রাফি বিভাগের সহযোগী অধ্যাপক মো. এনামুল হক, সংস্কৃত বিভাগের সহযোগী অধ্যাপক ড. লিটন মিত্র, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহযোগী অধ্যাপক হেলাল উদ্দিন আহম্মদ, ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক রন্টু দাশ এবং ব্যাংকিং অ্যান্ড ইনসুরেন্স বিভাগের সহকারী অধ্যাপক রিফাত রহমান।


সদ্য দায়িত্বপ্রাপ্ত সহকারী প্রক্টর অধ্যাপক হেলাল উদ্দিন আহম্মদ বলেন, নতুন দায়িত্ব পেয়ে আসলে অনুভূতি প্রকাশের কিছু নেই বিশ্ববিদ্যালয় অর্পিত দায়িত্ব পালন করা আমাদের কর্তব্য।


তিনি বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা ফিরিয়ে আনতে কাজ করব। হলগুলোতে দীর্ঘদিন যাবৎ সিট বরাদ্দ নেই। সাধারণ শিক্ষার্থীদের জন্য আমরা সিট বরাদ্দের বিষয়টা নিয়ে কাজ করব এবং যাতে বিশ্ববিদ্যালয়কে একটা আন্তর্জাতিক মানের র‍্যাংকে নিয়ে আসা যায় সেদিকেও নজর দিব।


বিবার্তা/মহসিন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com