শিরোনাম
ইবির ফলিত রসায়ন বিভাগের রজতজয়ন্তী ও পুনর্মিলনী উদ্‌যাপন
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৩৪
ইবির ফলিত রসায়ন বিভাগের রজতজয়ন্তী ও পুনর্মিলনী উদ্‌যাপন
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আনন্দ র‌্যালি ও পিঠা উৎসবসহ নানা আয়োজনের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের রজতজয়ন্তী ও প ম পুনর্মিলনী উদ্‌যাপিত হয়েছে।


২৪ ফেব্রুয়ারি, শনিবার সকাল সাড়ে ১০টায় ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদ ভবনের সামনে থেকে বিভাগের পাঁচ শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে আনন্দ র‌্যালি বের করে বিভাগটি।


র‌্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এসে আলোচনা সভায় মিলিত হয়।


সভায় বিভাগের সভাপতি অধ্যাপক ড. শরিফ মোহাম্মদ আল-রেজার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।


সভায় উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মাধ্যমে বিশ্ববিদ্যালয় ও বিভাগ সমৃদ্ধ হয়। আমাদের বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে আমরা অ্যালামনাই প্রতিনিধি নিশ্চিত করেছি। আশা রাখি অ্যালামনাইগণ বিশ্ববিদ্যালয় ও তাদের নিজ নিজ বিভাগের উন্নয়নে অবদান রাখবে।


এসময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভুইয়া, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মনজুরুল হক।


এছাড়াও এ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ড. হাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক শাহনেওয়াজ রশিদসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আলোচনা সভার পরে বিভাগের শিক্ষক শিক্ষার্থীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া শুক্রবার ক্রীড়া প্রতিযোগিতা, পিঠা উৎসব ও সাংস্কৃতিক আড্ডার আয়োজন করা হয়।


বিবার্তা/জায়িম/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com