ঢাবি জিয়া হল প্রভোস্ট অ্যাওয়ার্ড পেলেন ২৪ শিক্ষার্থী
প্রকাশ : ২১ অক্টোবর ২০২৩, ১২:৫৯
ঢাবি জিয়া হল প্রভোস্ট অ্যাওয়ার্ড পেলেন ২৪ শিক্ষার্থী
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয় মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের ২৪ জন মেধাবী শিক্ষার্থী প্রভোস্ট অ্যাওয়ার্ড- ২০২৩ লাভ করেছেন।


২০ অক্টোবর, শুক্রবার সন্ধ্যায় হল মিলনায়তনে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন।


হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ বিল্লাল হোসেন-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. জিয়া রহমান, বিশ্ববিদ্যালয়ের ইমেরিটাস অধ্যাপক ড. আতিউর রহমান এবং হলের আবাসিক শিক্ষক ড. সাবের আহমেদ চৌধুরী।


উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান অ্যাওয়ার্ডপ্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন, নৈতিক ও মানবিক মূল্যবোধ ধারণ করে দেশ ও জতির উন্নয়ন এবং মানবতার কল্যাণে শিক্ষার্থীদের কাজ করতে হবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা শ্রেণিকক্ষের পড়াশুনার পাশাপাশি সহশিক্ষামূলক কার্যক্রমে নিজেদেরকে সম্পৃক্ত করবে এবং বিশ্বমানের নাগরিক হিসেবে নিজেদের তৈরি করবে বলে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।


বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- মো. রিয়াজ উদ্দিন, মো. নাজমুল আরেফীন, মো. আবু নাসের, মো. তাহমিদ জামি, মোস্তাফিজুর রহমান, শাকিল আহমেদ, মো. আসিফ উদ্দিন মিয়া, মো. লুতফে তারিক রহমান, মো. মাজহারুল ইসলাম, মো. সারোয়ার ইকবাল, মো. সোহরাওয়ার্দি, বাদল মিয়া, মো. নওশাদ ইসলাম, পার্থ প্রতিম নাথ, বাদল মিয়া, মো. মহিউদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, মেহেদী হাসান অনিক, মো. জাহিদ হোসেন, মোহাম্মদ নেজাম উদ্দিন, সাইফুল ইসলাম তপু, রিজুয়ান মাহমুদ, শাহরিয়াদ ইসলাম ও মো. তাসনিম হাসান।


বিবার্তা/ছাব্বির/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com