কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৬ ছাত্র বহিস্কার
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২৩, ১৯:০০
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৬ ছাত্র বহিস্কার
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্র ভাংচুর ও হিউমান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের এক নবীন ছাত্রকে র‌্যাগিংয়ের ঘটনায় ৩ জন ছাত্রকে স্থায়ী বহিস্কারসহ মোট ৬ জনকে স্থায়ী/অস্থায়ী বহিস্কার করা হয়েছে।


৩ অক্টোবর, মঙ্গলবার দুপুর ২টায় ছাত্র-শৃঙ্খলা কমিটির সভায় ৬জন শিক্ষার্থীকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।


বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. সেলিনা নাসরিন ৬ ছাত্রকে বহিস্কারের ঘটনা নিশ্চিত করে জানান, বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্র ভাংচুরের ঘটনায় আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রেজওয়ান সিদ্দিকী কাব্য এবং হিউমান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের এক নবীন ছাত্রকে র‌্যাগিংয়ের ঘটনায় ওই বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের মিজানুর রহমান ইমন, হিশাম নাজির শুভকে বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ী বহিষ্কার করা হয়।


এছাগড়াও র‌্যগিং ঘটনায় অভিযুক্ত বাঁকী ৩জন সাদমান সাকিব আকিব, শেখ সালাউদ্দীন সাকিব ও শাহরিয়ার পুলককে ১ বছরের জন্য বহিষ্কার করা হয়েছে।


বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শৃঙ্খলা কমিটির সভা শেষে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. শাহাদত হোসাইন আজাদ এ তথ্য নিশ্চিত করেন।


বিবার্তা/শরীফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com