জবি নীলদলের নেতৃত্বে অধ্যাপক ছিদ্দিকুর ও মনিরুজ্জামান
প্রকাশ : ০২ অক্টোবর ২০২৩, ২০:২৭
জবি নীলদলের নেতৃত্বে অধ্যাপক ছিদ্দিকুর ও মনিরুজ্জামান
জবি প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) আওয়ামী লীগ সমর্থিত শিক্ষকদের সংগঠন নীল দলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. ছিদ্দিকুর রহমান সভাপতি এবং ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. মো. মনিরুজ্জামান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।


২ অক্টোবর, সোমবার প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ সৈয়দ আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদল কার্যনির্বাহী পর্ষদ নির্বাচন ২০২৩-এ কোন পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদল-এর গঠনতন্ত্রের ৬নং ধারা অনুযায়ী নিম্নলিখিত প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হলো।


কমিটির অন্যরা হলেন সহসভাপতি উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. কাজী সাখাওয়াত হোসেন, কোষাধ্যক্ষ নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক কাজী মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সমাজকর্ম বিভাগের সহযোগী অধ্যাপক মো. মহসীন রেজা, প্রচার সম্পাদক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মোহা. খালেদ সাইফুল্লাহ। এছাড়াও সদস্য হিসেবে আছেন হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মো. শওকত জাহাঙ্গীর, সংগীত বিভাগের সহযোগী অধ্যাপক ড. ঝুমুর আহমেদ, সিএসই বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আমিনুল ইসলাম, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক দ্বীন ইসলাম ও সুমন কুমার মজুমদার


নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মনিরুজ্জামান বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শের শিক্ষকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদল। আমাদের নতুন কমিটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা ও অবকাঠামোগত উন্নয়নে সহায়তা করবে। শিক্ষকদের বিষয়গুলো তুলে ধরতে কাজ করবে।’


বিবার্তা/এহসান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com