শিরোনাম
ঢাবি-এ স্টুডেন্ট প্রমোশন অ্যান্ড সাপোর্ট ইউনিটের উদ্যোগে কর্মশালা অনুষ্ঠিত
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ২২:১৩
ঢাবি-এ স্টুডেন্ট প্রমোশন অ্যান্ড সাপোর্ট ইউনিটের উদ্যোগে কর্মশালা অনুষ্ঠিত
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয় 'স্টুডেন্ট প্রমোশন এন্ড সাপোর্ট ইউনিট'-এর উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের কলা এবং সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের নিয়ে Effective Communication Skills শীর্ষক এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।


১৮ সেপ্টেম্বর, সোমবার বিজনেস স্টাডিজ অনুষদের অধ্যাপক ড. মোহাম্মদ হাবিবুল্লাহ কনফারেন্স হলে এই কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।


বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে এই কর্মশালা উদ্বোধন করেন।


উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বাস্তবতার আলোকে অভিজ্ঞতা অর্জন, কর্মদক্ষতা বৃদ্ধি এবং জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে নিয়োগযোগ্য করে গড়ে তোলার লক্ষ্যে 'স্টুডেন্ট প্রমোশন এন্ড সাপোর্ট ইউনিট' প্রতিষ্ঠা করা হয়েছে। স্মার্ট গ্র্যাজুয়েট হিসেবে গড়ে তোলার লক্ষ্যে পর্যায়ক্রমে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে এই ধরণের প্রশিক্ষণের আওতায় আনা হবে।


এইরকম প্রশিক্ষণে অংশগ্রহণের মাধ্যমে কর্মক্ষেত্রে প্রবেশের পূর্বে শিক্ষার্থীরা দক্ষ মানবসম্পদ হিসেবে নিজেদের উপস্থাপন করতে সক্ষম হবে বলে উপাচার্য আশা প্রকাশ করেন।


'স্টুডেন্ট প্রমোশন এন্ড সাপোর্ট ইউনিট'-এর উপদেষ্টা অধ্যাপক ড. মোহাম্মদ শরীয়ত উল্লাহ'র সভাপতিত্বে কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবদুল বাছির বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া, এই কর্মশালার প্রশিক্ষক ব্রাক ব্যাংকের মানবসম্পদ উন্নয়ন বিভাগের প্রধান আখতার উদ্দিন মাহমুদ এবং বহুজাতিক কোম্পানী রেকিট বেনকিজার (বাংলাদেশ) পিএলসি-এর সাপ্লাই ডিরেক্টর মোহাম্মদ জিয়া উদ্দিন বক্তব্য রাখেন। বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের সহযোগী অধ্যাপক পল্লবী সিদ্দিকা অনুষ্ঠান সঞ্চালন করেন।


বিবার্তা/ছাব্বির/এমজে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com