ঢাবির বিজ্ঞান ইউনিটের দ্বিতীয় মনোনয়ন স্থগিত
প্রকাশ : ২৩ জুলাই ২০২৩, ১৬:০৩
ঢাবির বিজ্ঞান ইউনিটের দ্বিতীয় মনোনয়ন স্থগিত
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষে বিজ্ঞান ইউনিটের অন্তর্ভুক্ত বিভাগ ও ইনস্টিটিউটে আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামে ভর্তি–ইচ্ছুক প্রার্থীদের দ্বিতীয় মনোনয়ন স্থগিত করা হয়েছে।


বিশ্ববিদ্যালয়ের ভর্তিবিষয়ক ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


বিশ্ববিদ্যালয়ের ভর্তিবিষয়ক ওয়েবসাইটে বলা হয়েছে, বিজ্ঞান ইউনিটের প্রথম দিনের সাক্ষাৎকারের পরিপ্রেক্ষিতে ২২ জুলাই দ্বিতীয় মনোনয়ন প্রকাশ করা হয়। বিজ্ঞান ইউনিটের দ্বিতীয় দিনের সঙ্গে চারুকলা ইউনিটের এবং কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের দুই দিনের সাক্ষাৎকারের ফলাফল তৈরি হয়েছে।


২৩ জুলাই ব্যবসায় শিক্ষা ইউনিটের সাক্ষাৎকারের দিন ধার্য রয়েছে, যার ফলাফল ওই দিন সন্ধ্যা নাগাদ পাওয়া যাবে। এ অবস্থার পরিপ্রেক্ষিতে দ্বিতীয় মনোনয়ন আপাতত স্থগিত রেখে সব ইউনিটের সাক্ষাৎকারের ফলাফলের পরিপ্রেক্ষিতে তৃতীয় ধাপের মনোনয়ন তৈরি করে ২৪ জুলাই তা প্রকাশ করার সিদ্ধান্ত হয়েছে। দ্বিতীয় ও তৃতীয় ধাপের মনোনয়নের ভিত্তিতে ২৬ জুলাই বেলা তিনটা পর্যন্ত ভর্তির আগাম টাকা জমা করা যাবে।


এর আগে প্রথম ধাপের সাক্ষাৎকার গত শনিবার (২২ এপ্রিল) শেষ হয়েছে। নির্ধারিত মেধাক্রম ও সময়সূচি অনুযায়ী আর্থ অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস অনুষদে (উচ্চতর বিজ্ঞান গবেষণাকেন্দ্র ভবনের নিচতলায়) এ প্রক্রিয়া চলে।


বিবার্তা/ছাব্বির/রাসেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com