ইবি শিক্ষককে মারধরের ঘটনায় তদন্ত কমিটি গঠন
প্রকাশ : ১১ জুন ২০২৩, ১৯:২৭
ইবি শিক্ষককে মারধরের ঘটনায় তদন্ত কমিটি গঠন
ইবি সংবাদদাতা
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অধ্যাপকে অগ্রণী ব্যাংক কর্মকর্তা কর্তৃক মারধরের ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে ব্যাংক কর্তৃপক্ষ।


১১ জুন, রবিবার কমিটির প্রধান ও ব্যাংকটির কুষ্টিয়া অঞ্চলের প্রধান শেখ বিন মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।


সূত্র মতে, ব্যাংকটির কুষ্টিয়া অঞ্চলের প্রধান শেখ বিন মোহাম্মদকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এতে সদস্য হিসেবে আছেন ব্যাংকটির কুষ্টিয়া আঞ্চলিক কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক এনামুল হক ও খুলনা সার্কেল অফিসের এসটিও আব্দুল হালিম।


কমিটির প্রধান ও ব্যাংকটির কুষ্টিয়া অঞ্চলের প্রধান শেখ বিন মোহাম্মদ বলেন, ‘গতকাল থেকে আমরা তদন্ত শুরু করেছি। তদন্তের জন্য খুলনা থেকেও একজন এসেছে। ইনশাআল্লাহ আগামীকালের মধ্যে তদন্ত কার্যক্রম শেষ হবে। যত দ্রুত সম্ভব আমরা তদন্ত প্রতিবেদন জমা দিব।’


উল্লেখ্য, গত ৭ জুন কুষ্টিয়ার আবাসিক এলাকার হাউজিং ডি ব্যাংকের সামনে আল হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমানকে মারধর করে এক ব্যাংকার। অভিযুক্ত হামলাকারী সোহেল মাহমুদ অগ্রণী ব্যাংক কুষ্টিয়া জেলার চৌড়হাস ব্রাঞ্চের কর্মকর্তা। এ ঘটনায় অভিযুক্ত সোহেল মাহমুদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পরের দিন মহাসড়ক অবরোধ করেন আল হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থীরা।


এছাড়া অগ্রণী ব্যাংকের চেয়ারম্যানের কাছে স্মারকলিপিও প্রদান করেন তারা। এর প্রেক্ষিতে গত ৮ জুন অভিযুক্ত সোহেলকে ব্যাংক থেকে সাময়িক বরখাস্ত করে ব্যাংক কর্তৃপক্ষ।


বিবার্তা/জায়িম/সউদ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com