ঢাবির কলা ইউনিটের ফল প্রকাশ আজ
প্রকাশ : ০৭ জুন ২০২৩, ১০:২৪
ঢাবির কলা ইউনিটের ফল প্রকাশ আজ
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ হচ্ছে আজ। ভর্তি বিষয়ক ওয়েবসাইট ও ক্ষুদে বার্তার (এসএমএস) মাধ্যমে ফলাফল জানতে পারবে শিক্ষার্থীরা।


বুধবার (৭ জুন) দুপুর ১টায় এ ফলাফল প্রকাশ করা হবে।


বিশ্ববিদ্যালয়ের ভর্তিবিষয়ক ওয়েবসাইটে কর্তৃপক্ষ জানিয়েছে, ৭ জুন দুপুর ১ টায় কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে।


এর আগে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ অফিসের পরিচালক মাহমুদ আলম জানান, কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ফলাফল বুধবার (৭ জুন) প্রকাশ করা হবে। এ বিষয়ে চিঠি দিয়ে জানিয়ে দেয়া হবে।


এবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার আবেদন শেষ হয় গত ২০ মার্চ। চারটি ইউনিটে পাঁচ হাজার ৯৬৫টি আসনের বিপরীতে আবেদন করেন ২ লাখ ৯৮ হাজার ৪৩০ জন।


বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটি থেকে প্রাপ্ত তথ্য বলছে, কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের দুই হাজার ৯৩৪টি আসনের বিপরীতে মোট আবেদন পড়ে এক লাখ ২২ হাজার ৮৮২টি। একটি আসনের বিপরীতে লড়াই হচ্ছে প্রায় ৪২ জন শিক্ষার্থীর।


ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থী তার উচ্চমাধ্যমিক পরীক্ষার রোল নম্বর, বোর্ডের নাম, পাসের সন এবং মাধ্যমিক পরীক্ষার রোল নম্বরের মাধ্যমে https://admission.eis.du.ac.bd ওয়েবসাইট থেকে পরীক্ষার ফলাফল জানতে পারবেন।


এছাড়াও আবেদনকারীরা রবি, এয়ারটেল, বাংলালিংক অথবা টেলিটক নম্বর থেকে DU Unit টাইপ করে ১৬৩২১ নম্বরে send করে ফিরতি SMS-এ তার ফলাফল জানতে পারবেন।


বিবার্তা / রাসেল/ মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com