সড়ক দুর্ঘটনা কেড়ে নিলো আফসানার স্বপ্ন
প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ২২:৩৭
সড়ক দুর্ঘটনা কেড়ে নিলো আফসানার স্বপ্ন
বাকৃবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাবা মারা যাওয়ার পর আফসানার ইচ্ছে ছিল চাকরি করে পরিবারের পাশে দাঁড়াবে। তার সেই স্বপ্ন কেড়ে নিল মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনা।


রবিবার (১৯ মার্চ) ইমদাদ পরিবহনে গোপালগঞ্জ শহর থেকে ময়মনসিংহে আসার সময় ওই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) থেকে স্নাতকোত্তর সম্পন্ন করা শিক্ষার্থী আফসানা মিমি।


জানা যায়, বাকৃবি থেকে স্নাতকোত্তর সনদ আনতে যাচ্ছিলেন আফসানা মিমি। শনিবার সকালের দিকে গোপালগঞ্জ শহর থেকে ইমদাদ পরিবহনের ওই বাসটিতে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা দেন আফসানা। কিন্তু মাদারীপুরের শিবচরে এক্সপ্রেসওয়ের রেলিং ভেঙে বাসটি খাদে পড়ে যায়। এসময় আফসানা মিমিসহ মোট ১৯ জন নিহত হন।


আফসানা গোপালগঞ্জ শহরের হীরাবাড়ী রোড এলাকার বাসিন্দা। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) কৃষি অনুষদ থেকে স্নাতক (২০১৫-১৬ সেশন) সম্পন্ন করেছেন এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) উদ্যানতত্ত্ব  বিভাগ থেকে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন।


বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উদ্যানতত্ত্ব  বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. গোলাম রাব্বানী বলেন, আফসানা আমার তত্ত্বাবধানে গত বছর (২০২১ সাল) সেপ্টেম্বরে স্নাতকোত্তর শেষ করেছিল। গতকালই আমাকে ফোন করে বিশ্ববিদ্যালয়ে আসার কথা জানিয়েছে আফসানা। কিন্তু আফসানার আর ক্যাম্পাসে আসা হলো না। ঘটনাটি জেনে আমি মর্মাহত হয়েছি। আমি তার বিদেহী আত্মার শান্তি কামনা করি।


বিবার্তা/রাকিবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com