মাদারীপুরে বাস এক্সিডেন্টে প্রাণ গেল ঢাবি শিক্ষার্থীর
প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ১৫:০৭
মাদারীপুরে বাস এক্সিডেন্টে প্রাণ গেল ঢাবি শিক্ষার্থীর
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদারীপুরের শিবচরের কুতুবপুর এলাকায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ১৯ জনে দাঁড়িয়েছে। নিহতদের একজন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (২০২১-২২) শিক্ষাবর্ষের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী সুইটি (২০) ছিলেন।


ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) পড়ুয়া মেয়েকে ঢাকায় পৌঁছে দিতে যাচ্ছিলেন গোপালগঞ্জ শহরের পাচুরিয়া এলাকার মাসুদ মিয়া (৬০)। পথিমধ্যে ভয়াবহ দুর্ঘটনায় পড়ে তাদের বহনকারী বাসটি। দুর্ঘটনায় তার মেয়ে সুইটি (২০) নিহত হন।


১৯ মার্চ রবিবার, সকালে ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি বাস দুর্ঘটনায় পড়ে। এতে সুইটি ঘটনাস্থলেই মারা যান। আহত হন মাসুদ মিয়া। তাকে উদ্ধার করে শিবচরের পাঁচ্চর এলাকার ইসলামিয়া হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করা হয়।


শিবচর হাইওয়ে পুলিশের উপপরিদর্শক মো. আব্দুল্লাহেল বাকী বলেন, ঘটনাস্থল থেকে ১৮ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে হাসপাতালে নেওয়ার সময় আরও একজন মারা যান। আহত হয়েছেন অন্তত ২৬ জন।


জানা গেছে, এদিন ভোরে গোপালগঞ্জ থেকে বাসে ওঠেন বাবা-মেয়ে। পরে বাসটি পদ্মা সেতুর এক্সপ্রেসওয়ে থেকে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সুইটিসহ ঘটনাস্থলে ১৮ জনের মৃত্যু ঘটে। এ ঘটনা আহত হয়েছেন অনেকে।


আহতদের মধ্যে সাত জন ঢাকা মেডিকেল কলেজে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। আহতরা হলেন- আ. হামিম (৫৫), শেখ ফয়সাল আহমেদ (৪০), বদরুদ্দোজা (৩০), পংকজ কান্তি ঘোষ (৫০) ঝুমা আক্তার (৩৪), মো. এনামুল (৪০) ও বুলবুল (৫০)।


সোনাডাঙ্গা বাস কাউন্টার ম্যানেজার মো. সবুজ খান বলেন, ফুলতলা থেকে একজন ও সোনাডাঙ্গা থেকে ১৩ জন যাত্রী নিয়ে ছেড়ে যায় ইমাদ পরিবহনের বাসটি। দুর্ঘটনার খবর পেয়ে অনেকেই কাউন্টারে স্বজনদের খোঁজ খবর নিচ্ছেন। ৪৩ জন যাত্রী নিয়ে ছেড়ে যায় বাসটি।


বিবার্তা/সাইদুল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com