খুবিতে দু’দিনব্যাপী চাকরি মেলা শুরু বুধবার
প্রকাশ : ১৪ মার্চ ২০২৩, ২০:৪৩
খুবিতে দু’দিনব্যাপী চাকরি মেলা শুরু বুধবার
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খুলনা বিশ্ববিদ্যালয়ে আগামীকাল বুধবার (১৫ মার্চ) থেকে শুরু হচ্ছে দু’দিনব্যাপী চাকরি মেলা। এদিন সকাল ১০টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম কেন্দ্রীয় গ্রন্থাগারের তৃতীয় তলায় এ মেলার উদ্বোধন করবেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। খুলনা বিশ্ববিদ্যালয় ও রোটার‌্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটির যৌথ আয়োজনে এ মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে।


আয়োজক সূত্রে জানা যায়, মেলায় খুলনা বিশ্ববিদ্যালয়, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ খুলনা অঞ্চলের সকল সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং কলেজ অংশগ্রহণ করতে পারবে। দু’দিনব্যাপী এ মেলার পাশাপাশি ক্যারিয়ার গাইডলাইন এবং একুশ শতকের অত্যাবশকীয় দক্ষতা অর্জনের জন্য আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের চতুর্থ তলায় সাংবাদিক লিয়াকত আলী অডিটোরিয়ামে সেমিনার ও কর্মশালা অনুষ্ঠিত হবে। এ বিষয়ক যাবতীয় হালনাগাদ তথ্য পাওয়া যাবে রোটার‌্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটি এর অফিশিয়াল ফেসবুক পেইজ-এ।


মেলা চলবে প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত। এ চাকরি মেলায় ইতিমধ্যে নামকরা ২৫টির অধিক নিয়োগকারী প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণের বিষয় নিশ্চিত করেছে। এসব কোম্পানিগুলোর মধ্যে রয়েছে- যমুনা গ্রুপ, বাংলালিংক, বিকাশ, প্রাণ, আরএফএল, ইফাদ গ্রুপ, লেক্সিকন, গ্লোরিয়াস আইটি, ম্যারিকো, বিএটি বাংলাদেশ, ক্লাউড, লিঙ্ক থ্রি, অগমেডিক্স, কারিতাস, তাম্রলিপি, আনোয়ার গ্রুপসহ অন্যান্য কোম্পানি।


এ মেলায় খুবি শিক্ষার্থীরা ছাড়াও খুলনার অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের চাকরি প্রার্থীরা তাদের জীবনবৃত্তান্ত জমা দিতে পারবেন নিয়োগকারীদের বুথে এবং পরবর্তীতে সেগুলো বাছাই করে অনুষ্ঠতব্য 'ইন্টারভিউ'-র জন্য ডাকা হবে প্রার্থীদের।


বিবার্তা/তুরান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com