ঢা‌বিতে কক্সবাজা‌রের শিক্ষার্থী‌দের ক্রীড়া ও সাংস্কৃ‌তিক সন্ধ‌্যা অনু‌ষ্ঠিত
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২৯
ঢা‌বিতে কক্সবাজা‌রের শিক্ষার্থী‌দের ক্রীড়া ও সাংস্কৃ‌তিক সন্ধ‌্যা অনু‌ষ্ঠিত
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ‌্যাল‌য়ে (ঢা‌বি) পড়ুয়া কক্সবাজার জেলার শিক্ষার্থী‌দের সংগঠন ‘কক্সবাজার স্টু‌ডেন্ট ফোরা‌ম’র (‌সিএসএফ) আন্তঃউপ‌জেলা বা‌র্ষিক ক্রীড়া প্রতি‌যো‌গিতা ও সাংস্কৃ‌তিক সংন্ধ‌্যা-২০২৩ অনুষ্ঠিত হ‌য়ে‌ছে।


শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) 'নিভৃতে নিসর্গ' ব্যানারে বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের স‌লিমুল্লাহ মুস‌লিম হ‌লের মা‌ঠে দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃ‌তিক সন্ধ‌্যার আয়োজন করা হয়।


অনুষ্ঠা‌নে অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন স্থানীয় সরকার মন্ত্রনালয় সা‌বেক সি‌নিয়র স‌চিব হেলাল উদ্দিন আহমেদ, মেঘনা গ্রু‌পের নির্বাহী প‌রিচালক খোরশেদ আলম, রাষ্ট্রপতির একান্ত সহকারী সচিব-১ ও উপসচিব গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বেগম জন্নাতুন নাইম, কিওব হোল্ডিং এর ম্যানেজিং ডিরেক্টর সুজন শর্মা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্য অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক রেজাউল আজিম ও মেঘনা গ্রু‌পের চিপ অপারেটিং অফিসার মোহাম্মদ আলম।


আলোচনা অনুষ্ঠানে বক্তারা জেলার শিক্ষার্থীদের একতা নিয়ে প্রশংসা করেন। দেশের সর্বোচ্চ বিদ্যালয় থেকে পড়ালেখা করে দেশের মান-মর্যাদা ধরে রাখর জন্য সকল শিক্ষার্থীদের প্রতি আহ্বান করেন।


দিনব্যাপী আয়োজনে সকাল ৮টা থে‌কে কক্সবাজার জেলার অন্তর্গত উপ‌জেলা ভি‌ত্তিক সংগঠ‌নসমূ‌হের ক্রিকেট, ব্যাডট‌মিন্টন ও বিকা‌লে জগন্নাথ বিশ্ব‌বিদ‌্যালয়ে পড়ুয়া চট্টগ্রামের শিক্ষার্থী‌ বনাম কক্সাবজার স্টু‌ডেন্ট ফোরা‌মের ফুটবল খেলার মাধ‌্যমে ক্রীড়া অনুষ্ঠা‌নের সমাপ্তি ঘ‌টে। সন্ধ‌্যায় বিজয়ী দ‌লসমূহ‌কে পুরস্কার বিতরণ করা হয়।


সিএসএফের সভাপ‌তি রা‌সেল রহমানের সভাপ‌তিত্বে অনুষ্ঠা‌ন প‌রিচালনা ক‌রে‌ছেন সংগঠন‌টির সাধারণ সম্পাদক সাইমুন ইসলাম বা‌প্পি। এতে জেলাধীন বিভিন্ন উপজেলা সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদকসহ কয়েকশ শিক্ষার্থী উপস্থিত ছিলেন।


বিবার্তা/সাইদুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com