ঢাবি'র চকোরীর নতুন নেতৃত্বে সভাপতি খাইরুল আযম, সম্পাদক মাঈনুল
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১:১৭
ঢাবি'র চকোরীর নতুন নেতৃত্বে সভাপতি খাইরুল আযম, সম্পাদক মাঈনুল
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

'ভ্রাতৃত্বের বন্ধনে এগিয়ে যাই একসাথে' এই স্লোগানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘ঢাবির চকোরী’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।


শনিবার (৪ ফেব্রুয়ারি) সাবজেক্ট কমিটি ও উপদেষ্টামণ্ডলীর বৈঠকে ২০২৩-২৪ সেশনের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।


এতে সভাপতি মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের উর্দু বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাইদ মোহাম্মদ খায়রুল আযম এবং সাধারণ সম্পাদক হয়েছেন ব্যাংকিং এন্ড ইন্সুইরেন্স বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাঈনুল হাসান মঈনু।


এছাড়া সহ-সভাপতি আইন বিভাগের ৪র্থ বর্ষের সানজিদা ফেরদৌসী রেশমী, যুগ্ম-সাধারণ সম্পাদক অর্থনীতি বিভাগের ৩য় বর্ষের শাহরিয়ার হাসান, কোষাধ্যক্ষ বাংলা বিভাগের ৪র্থ বর্ষের আসিফ আনোয়ার ও সাংগঠনিক সম্পাদক হিসেবে ৩য় বর্ষের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের মো. আমিনুল হক মনোনীত হয়েছেন।


উচ্চশিক্ষা গ্রহণের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতাকে সামনে রেখে বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কার্যক্রমে অংশগ্রহণ, চকরিয়া থেকে ঢাবিতে আসা শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্বের বন্ধন সৃষ্টি এবং চকরিয়ায় উচ্চ শিক্ষার আলো পোঁছে দিতে কাজ করার কথা জানিয়েছেন নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক।


উল্লেখ্য, কক্সবাজার জেলাধীন এই চকরিয়া উপজেলা থেকে প্রায় দু'শ জন শিক্ষার্থী চলমান বিভিন্ন শিক্ষাবর্ষে অধ্যনরত আছেন। সংগঠনটি ২০১৭ সালের এপ্রিলে প্রতিষ্ঠিত হয়।


বিবার্তা/সাইদুল/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com