শিক্ষা
বশেমুরবিপ্রবি ছাত্রী হল পরিদর্শন করলেন উপাচার্য
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৩, ১৬:১৬
বশেমুরবিপ্রবি ছাত্রী হল পরিদর্শন করলেন উপাচার্য
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল ও শেখ রেহেনা হল পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ.কিউ.এম. মাহবুব।


সোমবার ( ১৬ জানুয়ারি) সন্ধ্যার পর দুই হল পরিদর্শন করে শিক্ষার্থীদের সাথে আলোচনা করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কামরুজ্জামান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট বাঁধন মনি, সহকারী প্রভোস্ট সানজিদা শারমিন, আইরিন পারভীন, কাজী খালিদ হোসেন এবং শেখ রেহানা হলের প্রভোস্ট শামসুন্নাহার পপি, সহকারী প্রভোস্ট মাহাবুবা উদ্দিন, জান্নাতুল ফেরদৌস নিশাত,
মাসনুন হুমায়রা মাইশা।


হল পরিদর্শনে এসে উপাচার্য ড. এ.কিউ. এম. মাহবুব শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতকরণে বলেন, "আমাদের বিশ্ববিদ্যালয়ে অতীতে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে গিয়েছে, পুনরায় এই ঘটনা যাতে না ঘটে সে জন্য আমাদের সকলকে সর্তক থাকতে হবে। শিক্ষার্থীদেরকে যেকোনো প্রয়োজনে হল প্রশাসন বা বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অবহিত করতে হবে।"


বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট বাঁধন মনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন," বিশ্ববিদ্যালয়ের হলে যারা থাকে তারা মেধাবী ও বেশিরভাগই অর্থনৈতিক ভাবে অসচ্ছল। পাশাপাশি আমাদেরও কিছু আর্থিক সীমাবদ্ধতা রয়েছে। তবুও আমরা প্রতিনিয়ত চেষ্টা করছি যেন মেয়েদের নিরাপত্তা, খাদ্যে পর্যাপ্ত পুষ্টি, একটি সুন্দর আবাসন স্থানসহ সর্বোচ্চ সুযোগ সুবিধা নিশ্চিত করে তাদের সুষ্ঠু পড়াশোনার পরিবেশ তৈরি করে দিতে পারি।"


বিবার্তা/অহনা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com