শিরোনাম
রাবি স্কুলের সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনীর উদ্বোধন
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৬, ১৪:৫৪
রাবি স্কুলের সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনীর উদ্বোধন
রাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নানা আয়োজনের মধ্য দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) স্কুলের সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনী শুরু হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় বেলুন ও পায়রা উড়িয়ে এবং জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে স্কুল চত্বরে দুই দিনব্যাপী এই আয়োজনের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন।


উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় কোষাধ্যক্ষ প্রফেসর সায়েন উদ্দিন আহমেদ এবং সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনীর আহ্বায়ক রাবি শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর মো. আনসার উদ্দিন উপস্থিত ছিলেন।


স্কুলের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী আহসানের সভাপতিত্বে স্কুলের মাধ্যমিক ১৯৮৮ ব্যাচের শিক্ষার্থী প্রফেসর ফারজানা আশরাফী নীলা ও স্কুলের প্রভাষক মো. বাদশা আলমের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অনুষ্ঠানের আহবায়ক শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক। অনুষ্ঠানে স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মচারীদের সংবর্ধনা ও স্মারক উপহার দেয়া হয়।


উদ্বোধনী অনুষ্ঠানের আগে সকাল ৯টায় স্কুল প্রাঙ্গণ থেকে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী এবং শিক্ষকবৃন্দের এক বর্ণাঢ্য শোভাযাত্রা ক্যাম্পাস প্রদক্ষিণ করে।


দুই দিনব্যাপী এই আয়োজনে আরো রয়েছে স্মৃতিচারণ, প্রাক্তন শিক্ষার্থীদের সাংস্কৃতিক অনুষ্ঠান, সংগীতানুষ্ঠান, মতবিনিময় ইত্যাদি।


বিবার্তা/নাঈম/পলাশ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com