ভিকারুননিসায় ভর্তি শুরু শনিবার
প্রকাশ : ২৩ অক্টোবর ২০২০, ২০:০৩
ভিকারুননিসায় ভর্তি শুরু শনিবার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ২য় থেকে ৯ম শ্রেণিতে ভর্তি প্রক্রিয়া শনিবার (২৪ অক্টোবর) শুরু হচ্ছে।


প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, চলতি শিক্ষাবর্ষে বিভিন্ন শাখার ২য় থেকে ৮ম শ্রেণির বাতিল করা ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। হাইকোর্টের আদেশ ও ঢাকা বোর্ডের অনুমোদন নিয়ে এ ফল প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। একইসঙ্গে ৯ম শ্রেণিতে ঢাকা বোর্ডের নির্বাচিত শিক্ষার্থীদের তালিকা প্রকাশিত হয়েছে।


প্রতিষ্ঠানটির নোটিশে জানানো হয়, শূন্য আসনের বিপরীতে ২য়-৮ম শ্রেণিতে ভর্তি পরীক্ষার ফলের ভিত্তিতে মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের নির্ধারিত সময়ের মধ্যে অনলাইনে ভর্তি ফরম পূরণ করে ও ভর্তি ফি পরিশোধ করে শনিবার বিকেল সাড়ে ৪টায় ভর্তির অনলাইন ফি দেয়া, ভর্তির ফরমপূরণ ও প্রিন্ট কপি সংগ্রহ করা যাবে।


একইদিনে শিক্ষার্থীদের এসএমএস করে ইউজার আইডি ও পাসওয়ার্ড পাঠানো হবে। ২৯ অক্টোবর (বৃহস্পতিবার) বিকেল ৪টা পর্যন্ত ভর্তি ফি জমা ও অনলাইনে ফরম পূরণ করা যাবে।পূরণ করা ভর্তি ফরম প্রতিষ্ঠানে এসে জমা দিতে হবে। তবে ফরম জমা দেয়ার সময় পরে জানিয়ে দেবে প্রতিষ্ঠান কর্তৃপক্ষ। ভর্তি হওয়া শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে অনলাইনে।


জানা গেছে, গত ২৪ জানুয়ারি ভর্তি পরীক্ষা হলেও আইনি জটিলতায় ফেব্রুয়ারি মাসে তা বাতিল করেছিল ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ।


বিবার্তা/আদনান/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com