শিরোনাম
ফের অসুস্থ ঢাবির সেই ছাত্রী, হাসপাতালে ভর্তি
প্রকাশ : ১৯ অক্টোবর ২০২০, ১১:১৩
ফের অসুস্থ ঢাবির সেই ছাত্রী, হাসপাতালে ভর্তি
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ধর্ষণের বিচার চেয়ে অনশন করা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের স্নাতকোত্তরের সেই ছাত্রী ফের অসুস্থ।


রবিবার (১৮ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। এর আগে করোনার (কোভিড-১৯) পরীক্ষার জন্য স্যাম্পল জমা দেন তিনি।


প্রত্যক্ষদর্শী ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিমের সূত্রে জানা যায়, রবিবার রাত ১১টার দিকে শারীরিকভাবে অসুস্থ হয়ে পরেন রাজু ভাস্কর্যের অব্স্থানরত ছাত্রী। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক রাজিউল কাওনাইন ও ঢাকা মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ডা. আল আমিন ঢাবির টিএসসির রাজু ভাস্কর্যের সামনে আসেন এবং তার শারীরিক অবস্থা পরীক্ষা করেন। পরে সাড়ে ১১টার দিকে চানখারপুলের একটি বেসরকারি ডায়াগনস্টিক সেন্টার ওই ছাত্রীর কোভিড-১৯ এর জন্য স্যাম্পল কালেকশন করেন। রাত পৌনে ১টার দিকে তার শারীরিক অবস্থার আরো অবনতি হলে ডাক্তার আলআমিন এর পরামর্শে ঢাবি প্রক্টোরিয়াল টিমের গাড়িতে করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ৯০২ নাম্বার ওয়ার্ডের ৫৪ নম্বর বেডে (কোভিড ১৯ ইউনিট)-এ ভর্তি আছেন।


গত ২০ সেপ্টেম্বর রাতে ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার অভিযোগ এনে লালবাগ থানায় মামলা করেন ওই ছাত্রী। এতে হাসান আল মামুনকে প্রধান আসামি এবং নুরুল হক নূরসহ ছয়জনকে আসামি করা হয়। পরদিন একই বাদী কোতোয়ালি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। এরপরে ডিজিটাল নিরাপত্তা আইনে আরেকটি মামলা করা হয়। এদিকে আসামিদের গ্রেফতারের দাবিতে টিএসসির রাজু ভাস্কর্যের পাদদেশে টানা অনশন পালন করছিলেন ভুক্তভোগী শিক্ষার্থী।


বিবার্তা/রাসেল/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com