করোনার মধ্যে প্রাথমিকের নতুন সময়সূচি প্রকাশ
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২০, ১১:৩৫
করোনার মধ্যে প্রাথমিকের নতুন সময়সূচি প্রকাশ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনা সঙ্কটে শিক্ষার্থীদের পড়াশোনায় যাতে বিঘ্ন না ঘটে, সেজন্য আগামীকাল থেকে সংসদ বাংলাদেশ টেলিভিশনে বিষয়ভিত্তিক পাঠদান কর্মসূচি ‘ঘরে বসে শিখি’র উদ‌্যোগ নেয়া হয়েছে। এ জন্য প্রাথমিকে নতুন সময়সূচি প্রকাশ করা হয়েছে। ‘বিবার্তা২৪ ডট নেট’র পাঠকদের জন্য সেই সময়সূচি তুলে ধরা হলো।


৭ এপ্রিল: ৭ এপ্রিল দুপুর ২টা থেকে ২টা ২০ মিনিট পর্যন্ত প্রাক-প্রাথমিকের ক্রিয়াকলাপভিত্তিক অনন্দদায়ক শিখন, ২.২০-২.৪০ মিনিট পর্যন্ত প্রথম শ্রেণির বাংলা, ২.৪০-৩টা পর্যন্ত দ্বিতীয় শ্রেণির ইংরেজি, ৩টা থেকে ৩.২০ মিনিট পর্যন্ত তৃতীয় শ্রেণির বিজ্ঞান, ৩টা ২০ মিনিট থেকে ৩টা ৪০ মিনিট পর্যন্ত চতুর্থ শ্রেণির গণিত এবং ৩টা ৪০ মিনিট থেকে ৪টা পর্যন্ত পঞ্চম শ্রেণির বিজ্ঞান।


৮ এপ্রিল: দুপুর ২টা থেকে ২টা ২০ মিনিট পর্যন্ত প্রাক-প্রাথমিকের ক্রিয়াকলাপভিত্তিক অনন্দদায়ক শিখন, ২.২০-২.৪০ মিনিট পর্যন্ত প্রথম শ্রেণির গণিত, ২টা ৪০ মিনিট থেকে ৩টা পর্যন্ত দ্বিতীয় শ্রেণির বাংলা, ৩টা থেকে ৩টা ২০ মিনিট পর্যন্ত তৃতীয় শ্রেণির ইংরেজি, ৩টা ২০ থেকে ৩টা ৪০ মিনিট পর্যন্ত চতুর্থ শ্রেণির বিজ্ঞান এবং ৩টা ৪০ থেকে ৪টা পর্যন্ত পঞ্চম শ্রেণির গণিত বিষয়ের ক্লাস হবে।


৯ এপ্রিল: দুপুর ২টা থেকে ২টা ২০ মিনিট পর্যন্ত প্রাক-প্রাথমিকের ক্রিয়াকলাপ ভিত্তিক অনন্দদায়ক শিখন, ২.২০-২.৪০ মিনিট পর্যন্ত প্রথম শ্রেণির ইংরেজি, ২টা ৪০ থেকে ৩টা পর্যন্ত দ্বিতীয় শ্রেণির গণিত, ৩টা থেকে ৩টা ২০ মিনিট পর্যন্ত তৃতীয় শ্রেণির বিজ্ঞান, ৩টা ২০ থেকে ৩টা ৪০ মিনিট পর্যন্ত চতুর্থ শ্রেণির ইংরেজি এবং ৩টা ৪০ থেকে ৪টা পর্যন্ত পঞ্চম শ্রেণির বিজ্ঞানের ক্লাস অনুষ্ঠিত হবে।


পরবর্তী রুটিন যথাসময়ে জানানো হবে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে অধিদফতর।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com