ঢাবির সাংবাদিকতা অ্যালামনাইয়ের নৌ-বিহার ৬ মার্চ, চলছে রেজিস্ট্রেশন
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৫৩
ঢাবির সাংবাদিকতা অ্যালামনাইয়ের নৌ-বিহার ৬ মার্চ, চলছে রেজিস্ট্রেশন
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাই অ্যাসোসিয়েশনের বার্ষিক পুনর্মিলনী ও নৌ-বিহার আগামী ৬ মার্চ শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) হতে যাচ্ছে। আর এ জন্য রেজিস্ট্রেশন করতে আহ্বান জানানো হয়েছে।


আয়োজক সূত্রে জানা গেছে, বিভাগের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী এবং প্রাক্তনদের পরিবারসহ এতে বিভিন্ন ক্যাটাগরিতে রেজিস্ট্রেশন করা যাবে। রেজিস্ট্রেশন চলবে আগামী বুধবার (২৬ ফেব্রুয়ারি) পর্যন্ত।


আয়োজকরা জানান, বার্ষিক পুনর্মিলনী ও নৌ-বিহার উপলক্ষে শুক্রবার (৬ মার্চ) সুন্দরবন ১০ লঞ্চে সদরঘাট থেকে যাত্রা শুরু হবে সকাল সাড়ে ৭টায়। সাংবাদিকতা বিভাগের বর্তমান, সাবেক শিক্ষার্থীরা এতে রেজিস্ট্রেশন করে অংশগ্রহণ করতে পারবেন।


আয়োজকরা আরো জানান, রেজিস্ট্রেশনে ফি প্রাক্তন শিক্ষার্থীদের জন্য ৮০০ টাকা, স্পাউসদের জন্য ১৫০০ টাকা, বিভাগের বর্তমান শিক্ষার্থীদের জন্য ৭০০ টাকা, ২ থেকে ১৫ বছর বয়সী সন্তানদের জন্য ৫০০ টাকা, ১৫ বছরের উপরের সন্তানদের জন্য ৭০০ টাকা, সহকারী/অ্যাটেন্ডেন্টের জন্য ৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।


রেজিস্ট্রেশন ফি বিকাশেও দেয়া যাবে জানিয়ে আয়োজকরা বলেন, কেউ বিকাশে রেজিস্ট্রেশনে ফি দিতে চাইলে দিতে পারবে। সেক্ষেত্রে তাকে অসীম কুমার দাশের এ ০১৭৮৩৩৫৪৭৪৭ নাম্বারে বিকাশ করতে হবে। এছাড়া বার্ষিক পুনর্মিলনী ও নৌ-বিহার সম্পর্কিত যেকোনো বিষয়ে জানতে বিভাগীয় সেমিনারের রেজাউল হাসান আকন্দের সাথে যোগাযোগ করা যাবে। তার নাম্বার ০১৮১১২৫৮৭৮৭।


বিবার্তা/রাসেল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com