শিরোনাম
ঢাবিতে ফের ককটেল বিস্ফোরণ!
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২০, ১৪:২৮
ঢাবিতে ফের ককটেল বিস্ফোরণ!
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ফের ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।


রবিবার (৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ডাকসু ভবন ও কলা ভবনের মাঝখানে দুটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে সাড়ে ১১টায় অপরাজেয় বাংলার পাদদেশে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশের পাশে আরো একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি ও গত ১ জানুয়ারিতে ছাত্রদলের কর্মসূচিতে সারাদেশে নেতা-কর্মীদের ওপর হামলার প্রতিবাদে মধুর ক্যান্টিন থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে ছাত্রদল। বিক্ষোভ মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অপরাজেয় বাংলার পাদদেশে মিলিত হয়। পরে সেখানে সমাবেশ করে তারা। সেই সময় সমাবেশস্থলের পাশে একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। কাছাকাছি সময়ে ডাকসু ভবন ও কলা ভবনের মাঝখানে দুটি বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় ছাত্রদলের নেতাকর্মীরা এদিক-ওদিক ছুটাছুটি শুরু করে।


ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক গোলাম রব্বানী বিবার্তাকে বলেন, যারা ক্যাম্পাসকে অস্থিতিশীল করতে চায় তারাই এসব করছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।


এর আগে গত ২৬ ডিসেম্বর থেকে তিন বার মধুর ক্যান্টিন ও ডাকসু এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। ৩০ ডিসেম্বর ককটেল বিস্ফোরণের ঘটনায় মধুর ক্যান্টিনের এক কর্মচারী আহত হন।


বিবার্তা/রাসেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com