মালয়েশিয়ায় ঈদের দিনে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত
প্রকাশ : ১১ এপ্রিল ২০২৪, ০৮:২৪
মালয়েশিয়ায় ঈদের দিনে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

মালয়েশিয়ায় পবিত্র ঈদ উল ফিতর উদযাপনের দিনে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত হয়েছে।


বুধবার (১০ এপ্রিল) স্থানীয় সময় দুপুর ১টা ৪৯ মিনিটে ক্যামেরন হাইল্যান্ড থেকে কুয়ালালামপুর আশার পথে পেরাক রাজ্যের কাম্পার এলাকায় উত্তর-দক্ষিণ এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে।


দেশটির গণমাধ্যম উতুসান মালে জানিয়েছে, দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান আব্দুল্লাহ মোহাম্মদ, আলী আসকার ও মো. সোহেল মিয়া নামে ৩ বাংলাদেশি।


গুরুতর আহত হয়েছেন মোহাম্মদ সোহেল (২৪) নামে অপর একজন। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। গাড়িতে থাকা ৮ বাংলাদেশির সবাই ক্যামেরন হাইল্যান্ডে একটি ফার্মে কাজ করতেন।


গাড়িচালক কবির হোসেন ( ৩২), সাইফুল ইসলাম ( ২৫), রাজু মিয়া (২৭) সোহেল রানা (৩০ ) অক্ষত অবস্থায় রয়েছেন। তবে মোহাম্মদ সোহেল নামে একজনকে গুরুতর অবস্থায় পার্শ্ববর্তি তাপাহ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


কাম্পার পুলিশপ্রধান নাজরি দাউদ জানান, দুপুর ১ টা ৪৯ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। চালকসহ ৮ জন বহনকারী গাড়িটি ক্যামেরুন হাইল্যান্ড থেকে কুয়ালালামপুর যাচ্ছিল। চলন্ত গাড়ির টায়ার ফেটে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে লেনের দিকে যাওয়ার আগে গার্ডরেলে ধাক্কা লেগে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। পরে একটি লরি পেছনে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।


দুর্ঘটনার শিকার হওয়া ৭ বাংলাদেশি ক্যামেরন হাইল্যান্ডের বাগানের শ্রমিক ছিলেন। সড়ক পরিবহন আইনের ৪১ (১) ধারায় মামলাটি তদন্ত করছে কাম্পার পুলিশ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com