বাহরাইনে তিন সপ্তাহব্যাপী চিত্র প্রদর্শনীর উদ্বোধন
প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২৩, ১৩:২৩
বাহরাইনে তিন সপ্তাহব্যাপী চিত্র প্রদর্শনীর উদ্বোধন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রখ্যাত বাংলাদেশি ফ্রিল্যান্স শিল্পী জাহাঙ্গীর হোসেনের ‘লাইফ ইন মোশন’ শীর্ষক তিন সপ্তাহব্যাপী একক চিত্র প্রদর্শনী বাহারাইনের ডিলমুনিয়া মলের ‘কালারস অব দ্য ইস্ট’ আর্ট গ্যালারিতে উদ্বোধন করা হয়েছে।


সোমবার (২৩ জানুয়ারি) মানামার বাংলাদেশ দূতাবাসের পৃষ্ঠপোষকতায় বাহরাইনের ন্যাশনাল আর্টস কাউন্সিলের প্রেসিডেন্ট শেখ রশিদ বিন খলিফা আল খলিফা এটি উদ্বোধন করেন।


মানামার বাংলাদেশ দূতাবাস জানিয়েছে, উদ্বোধনী অনুষ্ঠানে বিদেশি কূটনীতিক, বাহরাইন সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তা, বাহরাইন ন্যাশনাল কাউন্সিল ফর আর্টসের সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী, শিল্পী, দূতাবাসের কর্মকর্তা এবং প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।


শাইখা দুয়া এবং শিল্পী জাহাঙ্গীর বিশিষ্ট অতিথিদের নিয়ে চিত্র প্রদর্শনী ঘুরে দেখেন। অতিথিরা প্রদর্শনীতে শিল্পী জাহাঙ্গীরের প্রতিভা এবং সৃজনশীলতা, যা তার শিল্পকর্ম দ্বারা বিস্ময়করভাবে চিত্রিত হয়েছে তা দেখে মুগ্ধ ও বিমোহিত হন।


রাষ্ট্রদূত ড. ইসলাম বলেন, দ্বিতীয়বারের মতো জাহাঙ্গীরের একক শিল্প প্রদর্শনী আয়োজন করতে পেরে তিনি আনন্দিত। এ ধরনের আয়োজনের মাধ্যমে বাংলাদেশ ও বাহরাইনের মধ্যে শিল্প ও সংস্কৃতির বিনিময় ঘটবে। যা দ্বিপাক্ষিক সম্পর্ক শক্তিশালীকরণে গূরুত্বপূর্ণ ভূমিকা রাখবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন রাষ্ট্রদূত।


উল্লেখ্য, প্রদর্শনীটি আগামী ১৩ ফেব্রুয়ারি চলবে এবং এটি সবার জন্য উন্মুক্ত থাকবে।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com