শিরোনাম
স্পেনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
প্রকাশ : ১২ জানুয়ারি ২০২২, ১৩:১১
স্পেনে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
হোসাইন ইকবাল, স্পেন থেকে
প্রিন্ট অ-অ+

উপমহাদেশের সর্ববৃহৎ ও প্রাচীন ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে স্পেন শাখা ছাত্রলীগ। এ উপলক্ষে ছাত্রনেতা হানিফ মিয়াজীর সভাপতিত্বে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।


গত ৮ জানুয়ারি সন্ধ্যা‍য় দেশটির রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে ছাত্রলীগ নেতা আল আমিন ও সাগর আহমদের যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্পেন আওয়ামী লীগের সভাপতি এস আর আই এস রবিন।


প্রধান বক্তার বক্তব্য রাখেন স্পেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিজভী আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্পেন আওয়ামী লীগের সহসভাপতি একরামুজ্জামান কিরণ।


এসময় তারা প্রবাসী ছাত্রলীগকে ঐক্যবদ্ধ করে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী দেশ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহ্বান জানান।


ছাত্রলীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, মাসুম শেখ, সাইফুল ইসলাম হিমেল, রাজিব হোসাইন, হৃদয় হাওলাদার, কাউসার আহমেদ, মুন্না আহমেদ, শাকিল আহমেদ, সিয়াম হেসাইন প্রমুখ।


সভায় বক্তারা বলেন, দেশের বিরুদ্ধে যে যেখানেই যত ষড়যন্ত্র করুক, আমরা তা শক্ত হাতে প্রতিহত করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে প্রবাসে আমরা নিরলস কাজ করে যাবো।


অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন করেন আব্দুর রহমান নাহিয়ান ৷ এরপর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয় ৷


এ সময় আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/কেআর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com