ডেমরায় দুই মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত
প্রকাশ : ২২ এপ্রিল ২০২৪, ০৮:৩৭
ডেমরায় দুই মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ডেমরায় দুই মোটরসাইকেল সংঘর্ষে শাহিনুর রহমান আকন্দ (৩৬) নামে এক যুবক নিহত হয়েছেন।


রবিবার (২১ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে ডেমরা মিরপাড়া মায়ের দোয়া স্ মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সারে ১০ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা তার মামা মোতাহার হোসেন জানান, আমার ভাগিনা চেরি বাটন গার্মেন্টস এর কর্মকর্তা ছিলেন। সন্ধ্যার দিকে মোটরসাইকেল যোগে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে ডেমরা মিরপাড়া এলে একই দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেল সঙ্গে সংঘর্ষে রাস্তার উপর ছিটকে পরে এতে গুরুতর আহত হন তিনি। পরে এলাকার লোকজন তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে তাকে মৃত্যু ঘোষণা করেন।


ডেমরা থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আছাদুজ্জামান জানান, বিকেল পৌনে ৬টায় দিকে একটি স্ মিলের সামনে দুই বাইকের সংঘর্ষে এতে শাহিনুর মোটরসাইকেল থেকে রাস্তার উপর ছিটকে পরে, এতে তার মাথায় গুরুতর জখম হয়।পরে তাকে (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মোটরবাইকটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com