হাতিরঝিলে মোটরসাইকেলের ধাক্কায় শিশু গুরুতর আহত
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২৩, ২২:২৯
হাতিরঝিলে মোটরসাইকেলের ধাক্কায় শিশু গুরুতর আহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর হাতিরঝিলে মোটরসাইকেলের ধাক্কায় রোজিনা আক্তার (৬) নামে এক শিশু কন্যা গুরুতর আহত হয়েছে। পরিবারের সঙ্গে হাতিরঝিল সংলগ্ন মধুবাগ ৩নং নম্বর গলিতে থাকে সে।


শনিবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে তার মা রাবেয়া আক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মেয়েকে শনাক্ত করেন।


ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার জাবরহাট গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে হাবিবা। তার বাবা রিকশাচালক ও মা রাবেয়া গার্মেন্টস কর্মী।


রাবেয়া জানান, তিনি ও শিশুটির বাবা কাজে ছিলেন। ছোট ভাই হাবিবকে (৩) নিয়ে বাসায় ছিলো হাবিবা। কর্মস্থল থেকে বাসায় এসে খবর পান, হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছে তার শিশু সন্তান। এরপর হাসপাতালে ছুটে যান তিনি।


এরআগে শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে মগবাজার মধুবাগ সংলগ্ন হাতিরঝিল সড়কে মোটরসাইকেলের ধাক্কায় শিশুটি আহত হয়।


তাকে হাসপাতালে নিয়ে যাওয়া মোটরসাইকেলচালক তানজিনুর রহমান জানান, মোটরসাইকেল চালিয়ে রামপুরা থেকে হাতিরঝিল হয়ে মধুবাগের দিকে যাচ্ছিলেন তিনি। এ সময় কয়েকটি শিশু এক সঙ্গে হাতিরঝিলের রাস্তা পার হওয়ার জন্য দৌড় দেয়। তখন তার মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে শিশুটির। সঙ্গে সঙ্গে তিনি শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোহাম্মদ বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, হাতিরঝিল থেকে এক শিশু মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হয়। বর্তমানে শিশুটি চিকিৎসাধীন। বিষয়টি হাতিরঝিল থানাকে জানানো হয়েছে। দুই যুবককে আমরা হেফাজতে রেখেছি। বর্তমানে শিশুটি নিউরো সার্জারি ২০৪ নম্বর ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে।


বিবার্তা/বুলবুল/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com