রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৩, ১৩:৩১
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকার আশুলিয়ায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নাসরিন আক্তার নদী (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।


বৃহস্পতিবার ১৯ (জানুয়ারি) দিবাগত রাতে এই দুর্ঘটনাটি ঘটে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে রাত পৌনে ১টার দিকে চিকিৎসক ওই গৃহবধূকে মৃত্যু ঘোষণা করেন।


নিহতের স্বামী রিপন মিয়া বিবার্তাকে বলেন, মোটরসাকেলের পেছনে স্ত্রীকে বসিয়ে সাভার নবীনগর যাওয়ার পথে আশুলিয়া জিরানি কবিরপুর যাত্রী ছাউনির সামনে অসাবধানতাবশত বাইকের পেছন থেকে রাস্তার উপর ছিটকে পড়ে। এতে তার মাথায় গুরুতর যখম হয়। পরে নদীকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।


অন্যদিকে, রাজধানী খিলক্ষেতে বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশা চালক মোহাম্মদ আক্কাস আলী সরদার (৪০) নামে এক যুবক ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।


নিহত মোহাম্মদ আক্কাস আলী সরদার শরীয়তপুরের ডামুড্ডা উপজেলার কুতুবপুর গ্রামের আব্দুল লতিফ সরদারের ছেলে। বর্তমানে তিনি যাত্রাবাড়ী এলাকায় একটি মেসে থাকতেন।


নিহতের ভাই সাইদুল ইসলাম বিবার্তাকে বলেন, আমার ভাই সিএনজি অটোরিকশা চালক। গত মঙ্গলবার ১৭ জানুয়ারি খিলক্ষেত মোড় বিমানবন্দর সড়ক দিয়ে গাড়ি নিয়ে যাবার পথে পিছন থেকে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে গাড়িটি দুমড়ে মুচরে গিয়ে সে গুরুতর আহত হন। পরে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান অবস্থার অবনতি হলে থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে নিউরো ওয়ার্ডে মারা জান তিনি।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাগুলোকে জানানো হয়েছে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com