‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বহুমাত্রিক নেতৃত্বের অধিকারী’
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২২, ১৯:২৮
‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বহুমাত্রিক নেতৃত্বের অধিকারী’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন বহুমাত্রিক নেতৃত্বের অধিকারী। বঙ্গবন্ধুর পর শেখ হাসিনার মতো যোগ্য নেতৃত্ব আমরা পাইনি। তাঁর সুযোগ্য নেতৃত্বে খেলাধুলাসহ সকল ক্ষেত্রে আরো এগিয়ে যাবে বাংলাদেশ।


সোমবার (৫ ডিসেম্বর) ঢাকায় শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে বাংলাদেশ টেনিস ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির চতুর্থ বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু সাঈদ মোহাম্মদ হায়দার।


প্রতিমন্ত্রী বলেন, খেলাধুলা প্রতিটি মানুষের জীবনের অংশ হওয়া উচিত। সকলের সহযোগিতা ও আগ্রহে টেনিসকে ভাল কিছু দেয়ার কথা উল্লেখ করে তিনি বলেন, টেনিস খেলাটা এগিয়ে যাক। একটি টিম ওয়ার্কের মাধ্যমে স্পিরিট নিয়ে চললে সেটা সম্ভব।


তিনি বলেন, ‘আমরা টেনিসকে ভাল কিছু দিতে চাই’। টেনিসের উন্নয়নে ফেডারেশনের নির্বাহী কমিটির বাইরে টেনিসের প্রতি যাদের আগ্রহ আছে তাদেরকেও এডজাস্ট করতে হবে। ‘আমরা টেনিসের সম্ভাবনা জাগাই, সহযোগিতা পাব’-এমনটি বলেন প্রতিমন্ত্রী।


ব্যক্তিজীবনে খেলাধুলার আগ্রহের কথাও উল্লেখ করেন খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, সবসময় খেলাধুলার মধ্যে আছি। বাবা ঢাকা প্রথম বিভাগে খেলেছেন। পরিবারের ভাই-বোনেরা খেলাধুলার সাথে জড়িত ছিল। খেলাধুলা ও সংস্কৃতির সাথে থাকতে ভাল লাগে, মনটা ভাল থাকে।


প্রতিমন্ত্রী পরে বাংলাদেশ টেনিস ফেডারেশন আয়োজিত প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন। এর আগে প্রতিমন্ত্রী শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স পরিদর্শন করেন। তথ্যসূত্র: বাসস


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com