চকবাজারে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২২, ১৭:৫৩
চকবাজারে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর চকবাজার থানাধীন হোসাইনী দালান একটি বাসার দ্বিতীয় তলা কক্ষ থেকে শ্যামলী ইকবাল ( ৪২ ) নামের এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে চকবাজার থানা পুলিশ।


রবিবার (৪ডিসেম্বর ) সকাল সারে ১১ টার দিকে নিজ বাসায় এই ঘটনাটি ঘটে। তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে বিকেল সাড়ে তিনটায় মৃত্যু ঘোষণা করেন।


মৃত শ্যামলী ইকবাল পুরান ঢাকার চকবাজার থানাধীন ২৫ নং হোসাইনি দালান শিয়াগলির পঞ্চম তলার দ্বিতীয় তলায় পরিবারের সাথে থাকতেন। এক ছেলে এক মেয়ের জননী ছিলেন তিনি।


নিহত গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসা চকবাজার থানার এসআই রুবেল খান বিবার্তাকে বলেন, আমরা খবর পেয়ে দুপুরের দিকে ২৫ নং হোসাইনী দালানের পঞ্চম তলার দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে দরজা ভেঙে গৃহবধূর ফ্যানের সাথে গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত মৃতদে উদ্ধার করি। পরে আইনের প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।


নিহতের স্বামী জাহিদ ইকবাল বিবার্তাকে বলেন, আমার স্ত্রী দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিল এবং মানসিক চিকিৎসকের কাছে তার চিকিৎসা চলছিল। বহু আগে কয়েকজন নারীর সাথে একটি সমিতি করে বেশ কিছু টাকা গচ্চা খেয়েছে এরপর থেকে সে মানসিকভাবে ভেঙে পড়ে। তবে সংসারে কোন অভাব অনটন নেই। আমি এপেক্স কোম্পানিতে চাকরি করি। আমাদের এক ছেলে ও এক মেয়ে আছে।


বিবার্তা/বুলবুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com