রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশ সদস্যসহ অজ্ঞাতনামা যুবক
প্রকাশ : ০১ জুলাই ২০২২, ০১:২১
রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পুলিশ সদস্যসহ অজ্ঞাতনামা যুবক
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর শাহবাগে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক পুলিশ সদস্যসহ দুইজন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন। অজ্ঞান পার্টির খপ্পরে পড়া ওই পুলিশ সদস্যের নাম মো: আব্দুস সামাদ (৩৫)। তার মানিব্যাগ ও মোবাইল খোয়া গেছে।


বৃহস্পতিবার (৩০ জুন) বিকেলে ঘটনাটি ঘটে।


আব্দুস সামাদ পুলিশের কনস্টেবল ও ডিএমপির প্রটেকশন শাখায় কর্মরত। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ।


হাসপাতালে তার পাশে থাকা আরেক পুলিশ সদস্য মাহমুদুল হাসান বলেন, সামাদ কাজে বাহিরে গিয়েছিলেন, সেখান থেকে বাসে করে ফিরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পরেন। পরে তাকে থেকে উদ্ধার করে রাজার বাগ পুলিশ হাসপাতালে নেয়া হয় সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাত ৯ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সামাদ অসুস্থ হলেও পরে তাদের জানিয়েছেন তার মানিব্যাগ ও মোবাইল ফোন খোয়া গেছে। সামাদ বর্তমানে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


এদিকে, অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অজ্ঞাতনামা (২৫) এক যুবককে কে বা কারা অচেতন অবস্থায় রাত আটটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে তাকে ফেলে রেখে যায়। পরে ঐ যুবককে ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া এবং জরুরী বিভাগের দায়িত্বে থাকা ওয়ার্ড মাস্টার জিল্লুর রহমানের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার কি কি খোয়া গেছে এটা জানা যায়নি এবং এখন পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।


বিবার্তা/বুলবুল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com