কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যুবক খুন, আটক ৩
প্রকাশ : ২৪ মে ২০২৪, ২০:৫১
কুষ্টিয়ায় পরকীয়ার জেরে যুবক খুন, আটক ৩
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়া শহরের আদর্শপাড়ায় পরকীয়ার জেরে ইকবাল হোসেন (৩০) নামে এক যুবককে মারপিট ও শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে। হত্যাকাণ্ডে জ‌ড়িত সন্দেহে পু‌লিশ ৩ জনকে আটক করেছে।


শুক্রবার (২৪ মে) দুপুরে কুষ্টিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের আদর্শপাড়া এলাকার মজিবর রহমান সড়কের বাসিন্দা নাজিমউদ্দিনের বাসায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।


নিহত ইকবাল হোসেন আদর্শপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে। তিনি স্থানীয় একটি রাইস মিলের ম্যানেজার ছিলেন। ইকবালের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।


পু‌লিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিবেশী নাজিমের স্ত্রীর সাথে ইকবাল হোসেন পরকীয়ার সম্পর্ক ছিল। সম্পর্কের সূত্র ধরে আজ শুক্রবার দুপুরে ইকবাল ওই বা‌ড়িতে গেলে না‌জিমউদ্দি‌ন অন্তরঙ্গ অবস্থায় তাদেরকে হাতেনাতে ধরে ফেলে। এ সময় না‌জিম উদ্দিনসহ কয়েকজন ইকবালকে মারধর ও শ্বাসরোধ করে হত‌্যা করে।


কুষ্টিয়া পৌর ৫নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল হক মুরাদ জানান, পরকীয়ার জেরে হত‌্যার বিষয়‌টি তি‌নিও জেনেছেন। পুলিশ ৩ জনকে থানায় নিয়ে গে‌ছে।


তবে নিহতের মা রশিদা খাতুনের দা‌বি, তার ছেলেকে ডেকে নিয়ে হত্যা করেছে নাজিম ও তার লোকজন। হত‌্যার সা‌থে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে‌ছেন তি‌নি।


বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা বলেন, পরকীয়ার জেরে ওই যুবককে হত‌্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত ৩জনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com