নারায়ণগঞ্জে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, আহত ২৫
প্রকাশ : ২১ এপ্রিল ২০২৪, ১৮:০৯
নারায়ণগঞ্জে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, আহত ২৫
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের ফতুল্লায় বিসিক শিল্পনগরীতে বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধকারী গার্মেন্ট শ্রমিকদের সঙ্গে পুলিশের সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেন। এসময় প্রায় ১০টি গাড়ি ভাঙচুর ও সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেন তারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল ছুড়ে শ্রমিকদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে।


২১ এপ্রিল, রবিবার দুপুরে ঢাকা-মুন্সীগঞ্জ-নারায়ণগঞ্জ সড়কের শাসনগাঁও এলাকায় এ ঘটনায় ঘটে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৯টায় ঢাকা-মুন্সীগঞ্জ আঞ্চলিক সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে ক্রোনী গ্রুপের রফতানিমুখী পোশাক কারখানা অবন্তী কালার টেক্স লিমিটেডের কয়েকশ’ শ্রমিক। দুপুর ১২টার দিকে গত মার্চের বেতন না দিয়ে কারখানাটি দুইদিনের ছুটি ঘোষণা করে নোটিশ দিলে ক্ষুব্ধ হয়ে ওঠেন শ্রমিকরা। এসময় যানবাহন ভাঙচুরসহ সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ শুরু করলে পুলিশ জলকামান দিয়ে পানি ছুড়ে ও লাঠিচার্জ করলে পাল্টা ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকেন শ্রমিকরা। এসময় পুলিশ কয়েক রাউন্ড কাঁদানে গ্যাস ও রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে।


নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) জহিরুল ইসলাম জানান, জনগণের জানমাল রক্ষায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com