পঞ্চগড়ে প্রাণোচ্ছ্বাসের সংবর্ধনা অনুষ্ঠান
প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৪, ২১:৫২
পঞ্চগড়ে প্রাণোচ্ছ্বাসের সংবর্ধনা অনুষ্ঠান
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘আত্মসেবা নয়, মানব সেবা’ এই শ্লোগান নিয়ে ২০০৯ সাল থেকে পঞ্চগড়ে শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসাসহ অনগ্রসর ও সুবিধাবঞ্চিতদের কল্যাণে কাজ করে আসছে প্রাণোচ্ছ্বাস নামে একটি সংগঠন।


সংগঠনের কয়েকজন সদস্য সম্প্রতি এফসিপিএস ডিগ্রি অর্জন, বিসিএসসহ বিভিন্ন চাকরিতে নিয়োগ এবং স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।


১৩ এপ্রিল, শনিবার দুপুরে পঞ্চগড় জেলা পরিষদ মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।


সংবর্ধনা অনষ্ঠাানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের (৩০১) সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেজিয়া ইসলাম।


অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান শেখ, জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডা. মনসুর আলম, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল মতিন, অব. শিক্ষক মোজিরুল হক ও প্রতিষ্ঠাতা সভাপতি ডা. মাসউদ আলম।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. মাহমুদুল হাসান ও স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. শাকিল হোসেন। এ সময় সংগঠনের কার্যক্রম তুলে ধরেন সংগঠনের সহ-সভাপতি মো. বরকত উল্লাহ।


এছাড়া সংগঠনটির সাফল্য কামনা করে বক্তব্য প্রদান করেন বিপি স্কুলের অব. প্রধান শিক্ষক জোবায়ের ইসলাম বাদল, বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ পঞ্চগড় সদর উপজেলার সভাপতি কেরামত আলী, সিনিয়র সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ ও ঢাকাস্থ পঞ্চগড় জেলা সমিতির সাংগঠনিক সম্পাদক মির্জা শাহনেওয়াজ লতিফ লিও।


অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরির ১৩ জনকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এর মধ্যে চার জন এফসিপিএস ডিগ্রি অর্জনকারী, চার জন বিসিএস ক্যাডার ও পাঁচ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী যারা বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেয়েছে।


বিবার্তা/বিপ্লব/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com