পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪
প্রকাশ : ১২ এপ্রিল ২০২৪, ১১:৫৮
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৪
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঈদের দিন পঞ্চগড়ের দেবীগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ কিশোর নিহত হয়েছে। এঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়েছে।


১১ এপ্রিল, বৃহস্পতিবার দুপুরে দেবীগঞ্জ পৌর সদরের নতুন বন্দর এলাকার সোনাহার-দেবীগঞ্জ সড়কে এই দুর্ঘটনাটি সংঘটিত হয়।


নিহতরা হলেন দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের লোহাগাড়া সুপারি তলা এলাকার বাছেত আলীর ছেলে কাউসার আলী (১৫), একই এলাকার ইয়াকুব আলীর ছেলে সাব্বির (১৬), দেবীগঞ্জ সদর ইউনিয়নের খাঁ পাড়া এলাকার মজনুর ছেলে সাব্বির (২২) এবং একই এলাকার হযরত আলীর ছেলে বরকত (১৮)।


এর আগে গতকাল দুপুরে সাব্বির হোসেন (১৬) ও একই কাউছার আলী (১৫) নামে দুই চাচা-ভাতিজার মৃত্যু হয়।


পুলিশ ও স্থানীয়রা জানান, ঈদের দিন দুপুরের দিকে ঘুরা ঘুরির উদ্দেশে দুটি পৃথক মোটরসাইকেলে তিন জন কিশোর খাঁ পাড়া থেকে দেবীগঞ্জে আসছিল এবং অপর একটি মোটরসাইকেলে তিন জন কিশোর কালীগঞ্জের লোহাগাড়া থেকে নীলসাগরের উদ্দেশ্য রওনা হয়। পথিমধ্যে নতুন বন্দর এলাকার দেবীগঞ্জ-সোনাহার সড়কে একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ছয়জনকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। প্রাথমিক চিকিৎসা চলাকালীন সময় প্রথমে কাউসার আলী নামে একজনের মৃত্যু হয়।


আশংঙ্কাজনক হওয়ায় বাকিদের রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়। রংপুরে যাওয়ার পথে লোহাগাড়া এলাকার সাব্বির (১৬) নামে আরও একজনের মৃত্যু হয়। এর পরে রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় সাব্বির ও বরকত নামে আরও দুই জনের মৃত্যু হয়।


ওই ঘটনায় বর্তমান চিকিৎসাধীন রয়েছেন কালীগঞ্জ লোহাগাড়া এলাকার জসিম উদ্দীনের ছেলে জাকারিয়া, সদর ইউনিয়নের খাঁ পাড়া এলাকার মোঃ মুসলিম হকের ছেলে সোহেল রানা।


দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, দুইজনের মৃত্যুর বিষয়টি আমরা তাৎক্ষনিক নিশ্চিত হয়েছি। মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। পরে এই ঘটনায় রংপুরে নেয়ার পথে একজন এবং রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় আর একজন মারা গেছে আমরা জেনেছি। এই ঘটনায় সড়ক দুর্ঘটনা সংক্রান্ত আইনে মামলা রুজু করা হবে বলে জানান তিনি।


বিবার্তা/বিপ্লব/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com