হিলিতে ঈদ উপলক্ষ্যে আশ্রয়ন প্রকল্পে ইউএনও’র শুভেচ্ছা বিনিময়
প্রকাশ : ১১ এপ্রিল ২০২৪, ১৫:২৯
হিলিতে ঈদ উপলক্ষ্যে আশ্রয়ন প্রকল্পে ইউএনও’র শুভেচ্ছা বিনিময়
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঈদ মানে আনন্দ ঈদ মানেই খুশি। এক মাস সিয়াম সাধনা ও মাহে রমজান শেষে পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করতে দিনাজপুরের মানবিক জেলা প্রশাসক শাকিল আহমেদ এর নির্দেশনায় জেলার ১৩টি উপজেলায় বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্পে বসবসারত সব বয়সীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় ও তাদের মধ্যে মিস্টি বিতরণ করেন জেলার হাকিমপুর (হিলি) উপজেলার ইউএনও অমিত রায়।


১১ এপ্রিল, বৃহস্পতিবার পবিত্র ঈদুল ফিতরের নামাজ শেষে উপজেলার খট্রামাধবপাড়া ইউনিয়নের (নয়ানগর ও খট্রামাধবপাড়া) দুটি আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত শিশু-কিশোর সব বয়সের পুরুষ মহিলাদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি বিতরণ করেন ইউএনও অমিত রায়।


বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, দিনাজপুরের মানবিক জেলা প্রশাসক শাকিল আহমেদ স্যারের নির্দেশনায় জেলার ১৩টি উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত উপকারভোগী শিশু কিশোরসহ সব বয়সী পুরুষ মহিলাদের সাথে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি বিতরণ করেন। এসময় তিনি তাদের বিভিন্ন সুযোগ সুবিধার বিষয়ে কুশল বিনিময় করেন।


উপজেলার খট্রামাধবপাড়া ইউনিয়নের (নয়ানগর ও খট্রামাধবপাড়া) আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত উপকারভোগী পুরুষ ও মহিলারা বলেন, ঈদের নামাজ শেষে হঠাৎ করে ইউএনও’র লাল গাড়ি আমাদের গুচ্ছ গ্রামে (আশ্রয়ণ প্রকল্প) ঢুকে পড়ে। গাড়ি দেখে শিশু ও কিশোররা আনন্দিত। তারা দৌড়ে গাড়ির কাছে চলে যায়। এসময় ইউএনও স্যার বাচ্চাদের মিষ্টি মুখ করান। কোন উৎসবে সরকারি কোন অফিসার আমাদের এভাবে খোঁজ খবর নিলে আমাদের খুবই ভালো লাগে। আমরা ইউএনও’র কাছে আমাদের সুযোগ সুবিধা ও সমস্যার কথা বললে তিনি সেগুলো দ্রুত সমাধানের আশ্বাস দিয়েছেন।


পরে তিনি আশ্রায়নে বসবাসরত সব বয়সী পুরুষ মহিলাদের মাঝে মিষ্টি বিতরণ করেন।


বিবার্তা/রববানী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com