কুমিল্লায় কাভার্ডভ্যানে বাসের ধাক্কায় নারীর মৃত্যু, আহত ১২
প্রকাশ : ০৯ এপ্রিল ২০২৪, ০৯:০৯
কুমিল্লায় কাভার্ডভ্যানে বাসের ধাক্কায় নারীর মৃত্যু, আহত ১২
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১২ জন।


৯ মার্চ, মঙ্গলবার রাত আড়াইটার দিকে চৌদ্দগ্রাম বাজারের বঙ্গবন্ধু স্কয়ার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


আহতদের ‍উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এসব তথ্য জানিয়েছেন চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মেহেদী হাসান ও চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা গোলাম সরোয়ার।


স্থানীয় সূত্রে জানা গেছে, রাত আড়াইটার দিকে মায়ের দোয়া পরিবহন নামের একটি বাস ঢাকামুখী লেনে যাচ্ছিল। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটির সামনে থাকা একটি কাভার্ড ভ্যানে সজোরে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।


চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মেহেদী হাসান বলেন, আমরা দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। এসময় ৯ জনকে উদ্ধার করি। একজনকে হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই নারীর পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। তবে তার আনুমানিক বয়স হবে ৪০ বছর। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে।


চৌদ্দগ্রাম থানার উপসহকারী পরিদর্শক নজরুল ইসলাম বলেন, দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করে হাইওয়ে পুলিশ থানায় নেওয়া হয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক করেছি।


চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা গোলাম সরোয়ার বলেন, দুর্ঘটনায় আহত ১৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। এদের একজন মারা গেছেন। বাকি ১২ জনের মধ্যে একটি শিশুর অবস্থা গুরুতর ছিল। আমরা তাকেসহ সবাইকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল উন্নত চিকিৎসার জন্য পাঠিয়েছি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com