কুকি-চিনের ৩ সদস্য ও গাড়িচালক আটক
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৪, ১২:৫২
কুকি-চিনের ৩ সদস্য ও গাড়িচালক আটক
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের রুমা ও থানচিতে কয়েক দফা হামলা, ব্যাংক ও অস্ত্র লুটের ঘটনায় বিশেষ অভিযানে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় এক গাড়িচালককেও আটক করা হয়েছে।


রবিবার (৭ এপ্রিল) রাতে থানচি উপজেলায় যৌথ বাহিনীর অভিযানে তাদেরকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বান্দরবান জেলার পুলিশ সুপার সৈকত শাহীন।


পুলিশ সুপার সৈকত শাহীন বলেন, ব্যাংক ডাকাতির সময় ব্যবহৃত একটি জীপগাড়ি, গাড়ির ড্রাইভার ও ৩ জন কেএনএফ এর সদস্যকে আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।


এর আগে, রবিবার ভোরে কুকি–চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) এক নেতাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কেএনএফ’র অন্যতম ওই নেতার নাম চেওসিম বম (৫৫)।


গ্রেফতারকৃত চেওসিম বম ‘কেএনএফ’ এর আদি সংগঠন ‘কুকিচিন ন্যাশনাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (কেএনডিও)’ এর অন্যতম প্রতিষ্ঠাতা এবং ‘কেএনএফ’ প্রধান নাথান বমের ঘনিষ্ঠজন বলে দাবি করেছে র‌্যাব।


বান্দরবান পার্বত্য জেলা পরিষদ অডিটরিয়ামে সংবাদ সম্মেলনে র‌্যাব-১৫ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল এইচ এম সাজ্জাদ হোসেন জানান, ‘গ্রেফতার চেওসিম এর বাড়ি থেকে দুটি বন্দুক উদ্ধার করা হয়েছে।


উল্লেখ্য, রুমা ও থানচি উপজেলায় ব্যাংক ডাকাতি, হামলা, অপহরণ ও আইনশৃঙ্খলা বাহিনীর ১৪টি অস্ত্র ছিনতাইয়ের ঘটনায় বান্দরবানে শুরু হয়েছে যৌথ বাহিনীর অভিযান।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com