সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের উদ্যোগে ৪৫০ পরিবারকে ঈদ উপহার বিতরণ
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪, ১৯:৪৮
সেনাবাহিনীর গুইমারা রিজিয়নের উদ্যোগে ৪৫০ পরিবারকে ঈদ উপহার বিতরণ
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাগড়াছড়ির গুইমারা অঞ্চলের স্থিতিশীলতা এবং শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রাখার লক্ষ্যে সেনাবাহিনীর গুইমারা রিজিয়ন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে গুইমারা রিজিয়ন ৪৫০টি পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করেছে।


৩ এপ্রিল, বুধবার সকালে গুইমারা সেনা রিজিয়নের আয়োজনে শহিদ লে. মুশফিক উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন, ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম, এসপিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল।


উপহার সামগ্রী বিতরণের পর উপস্থিত সকলকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়ে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রামে সেনাবাহিনীর শান্তি প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, আর্তমানবতা ও আর্থ-সামাজিক উন্নয়ন এবং যে কোনো দুর্যোগ পরিস্থিতিতে সকলের জন্য সেনাবাহিনীর সাহাস্য ও প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে। পাহাড়ের স্থিতিশীলতা ও শান্তি শৃঙ্খলা বাজায় রাখার লক্ষ্যে গুইমারা রিজিয়ন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। বাংলাদেশ সেনাবাহিনী পূর্বের ন্যায় সকলের পাশে থেকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং পার্বত্য চট্রগ্রামে শান্তি প্রতিষ্ঠার জন্য নিরলসভাবে কাজ করে যাবে।


এ সময় উপস্থিত ছিলেন, সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা পিএসসি জি, মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল মো কামরুল হাসান, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার রাজীব চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমাসহ রিজিয়নের সামরিক পদস্থ কর্মকর্তাবৃন্দ।


বিবার্তা/মামুন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com