চাঁপাইনবাবগঞ্জে ৯ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস
প্রকাশ : ৩১ মার্চ ২০২৪, ১৪:১৬
চাঁপাইনবাবগঞ্জে ৯ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁপাইনবাবগঞ্জে প্রায় ৯ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। এসব মাদকদ্রব্যের মধ্যে রয়েছে, ৮ কোটি ৯২ লাখ ৬৭ হাজার ৬৫০টাকা মূল্যের, ইয়াবা, ফেনসিডিল, হিরোইন, বিদেশি মদ ও নেশা জাতীয় ইনজেকশনসহ বিড়ি তৈরির মসলা দ্রব্য।


শনিবার (৩০ মার্চ) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর ব্যাটলিয়ন (৫৯বিজিবি) সদর দফতরে এসব মাদকদ্রব্য ধ্বংস করে। মাদকদ্রব্য ধ্বংসের এই কাজে অংশগ্রহণ করেন রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুজ্জামান, বিজিবি রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল মো. ইমরান ইবনে এ রউফ, ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ, বিজিবি ৫৯ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক ইমরুল কায়েস, ও ব্যাটালিয়নের সহকারী পরিচালক বেলাল হোসেন।


রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার শফিকুজ্জামান বলেন, মাদকদ্রব্য শুধুই মানুষ ধ্বংস করে না পুরো জাতিকে ধ্বংস করে। মাদকের ভয়াল আগ্রাসন থেকে নতুন প্রজন্মকে রুখতে হবে। তা না হলে বাংলাদেশের পুরো জাতি ধ্বংস হয়ে যাবে। মাদকের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে এবং সচেতনমূলক কাজ করতে হবে।


এদিক চাঁপাইনবাবগঞ্জ রহনপুর ব্যাটেলিয়ান (৫৯ বিজিবি) ২০২৩ সালের ১ মার্চ থেকে ২০২৪ সালের ৩০ মার্চ মোট ১ বছরে ১১৩ জন আসামিসহ আনুমানিক ৬৩ কোটি টাকার চোরাচালান দ্রব্য ও মাদক আটক করা হয়।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com