বিবার্তা২৪ এ সংবাদ প্রকাশের পর আটক ইউপি সদস্যের দুই স্ত্রী
প্রকাশ : ২৮ মার্চ ২০২৪, ১৫:০৪
বিবার্তা২৪ এ সংবাদ প্রকাশের পর আটক ইউপি সদস্যের দুই স্ত্রী
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

'মাদক ও জুয়া নিয়ন্ত্রণে ইউএনওকে উপজেলা আওয়ামী লীগের চিঠি' শিরোনামে বিবার্তা২৪.কম এ সংবাদ প্রকাশের পর দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের প্রেমবাজার এলাকায় অভিযান চালিয়ে ২ জনকে আটক করে প্রত্যেককে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।


এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী।


২৭ মার্চ, বুধবার রাত ১০ টার দিকে উপজেলার নিজপাড়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের বাড়িতে যৌথ অভিযান চালায় উপজেলা প্রশাসন ও থানা পুলিশ। অভিযানে জুয়া খেলার সরঞ্জাম ও ঐ ইউপি সদস্যের দুই স্ত্রী মোছা: জাহানারা বেগম (৪০) এবং মোছা: পারভিন বেগম (৩০) কে আটক করে ভ্রাম্যমাণ আদালত।


বীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী বলেন, মাদক ও জুয়াসহ সকল সামাজিক অপরাধের বিরুদ্ধে উপজেলা প্রশাসন জিরো টলারেন্স চালু করেছে। পাশাপাশি থানা পুলিশ, গ্রাম পুলিশ, সচেতন সমাজ সবসময় সামাজিক অপরাধ রোধে কাজ করছে। তারই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে ঐ এলাকায় অভিযান চালানো হয়েছে। শান্তিপূর্ণ বীরগঞ্জ গড়ে তুলতে অভিযান অব্যহত থাকবে।


এর আগে বুধবার দুপুরে বীরগঞ্জ উপজেলার প্রেম বাজার নামক স্থানে প্রতিদিন জুয়া ও মাদকের আসর বসছে, ফলে ছিনতাই, চুরি ও ডাকাতি ঘটছে মর্মে সেটি নিয়ন্ত্রণ করার দাবিতে জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর উপজেলা আওয়ামী লীগের প্যাডে চিঠি দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরিয়াস সাঈদ সরকার।


সেই চিঠি সূত্রে জানা যায়, বীরগঞ্জ উপজেলার প্রেম বাজারে মাদক ও জুয়ার চিহ্নিত নেতৃত্বদানকারী আব্দুর রাজ্জাক মেম্বার ও কাঞ্চু মেম্বারের মদদে মাদক ও জুয়ার আসর জমে উঠছে। এমতাবস্থায় এটি নিরসনে কঠোর হস্তক্ষেপ কামনা করে সচেতন সমাজ।


বিবার্তা/জামান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com