ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পরিচয়ে পৌনে ৩৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ
প্রকাশ : ২৮ মার্চ ২০২৪, ০০:০৮
ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পরিচয়ে পৌনে ৩৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় ডিবি পরিচয়ে এক ব্যবসায়ীর কাছ থেকে ৩৫ লাখ ৭৫ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।


২৭ মার্চ, বুধবার সকালে পৌরশহরের পাইকপাড়ায় সিলেট রোড এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ব্যবসায়ী বিকেলে থানায় বিষয়টি জানালে জানাজানি হয়।


ছিনতাইয়ের শিকার ব্যবসায়ীর নাম ফজলুল হক। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বাঘাউড়া গ্রামের আব্দুল আহাদের ছেলে। তিনি ঢাকায় একটি ট্রাভেল এজেন্সির ব্যবসা করেন এবং ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের পাইকপাড়ায় বাসা ভাড়া করে থাকেন।


ফজলুল হক বলেন, কিছুদিন আগে আমি ও আমার স্ত্রীর ভাই জমি বিক্রয় করেছি। জমি বিক্রির টাকা কয়েকদিন আমার বাসায় ছিল। আজ জমি বিক্রির ৩৫ লাখ ৭৫ হাজার টাকা নিয়ে বাসা থেকে রিকশাযোগে ব্যাংকে যাচ্ছিলাম। পথিমধ্যে পাইকপাড়া এলাকায় সিলেট রোডে দাঁড়িয়ে থাকা একটি মাইক্রোবাসের কয়েকজন ডিবি পরিচয়ে আমাকে গতিরোধ করেন। এরমধ্যে একজন পুলিশের পোষাক পরা ছিল, একজন সিভিল ড্রেসে কোমরে পিস্তলের মতো ছিল আর ড্রাইভার ছিল। তারা বলেন আমার কাছে অবৈধ মাল আছে এবং ডিবি অফিসে নিয়ে যাবে। একপর্যায়ে তাদেরকে সন্দেহ হলে আমি চিৎকার শুরু করি। এ অবস্থায় আমার রিকশার পাশে অনেক মানুষ জড়ো হয়, কিন্তু কেউ রক্ষা করতে এগিয়ে আসেনি। তারা ধস্তাধস্তি করে আমাকে গাড়িতে তুলে নেয়। গাড়িতে নিয়ে আমাকে মারধর করে। একপর্যায়ে পুলিশ লাইনের উত্তর দিকে নিয়ে টাকা রেখে আমাকে ফেলে দেয়।


এ বিষয়ে জানতে চাইলে, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে। আশা করছি দ্রুত জড়িতদের আটক করা যাবে।


বিবার্তা/নিয়ামুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com