সাঘাটায় সাব-রেজিস্টার ও দলিল লেখকসহ ৬ জনের বিরুদ্ধে মানববন্ধন
প্রকাশ : ০৯ মার্চ ২০২৪, ১৯:২৫
সাঘাটায় সাব-রেজিস্টার ও দলিল লেখকসহ ৬ জনের বিরুদ্ধে মানববন্ধন
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার সাঘাটা উপজেলার কামালের পাড়া ইউনিয়নের নশিরার পাড়া গ্রামে নবজ আলী ওরফে নবর আলী নামে মানসিক ভারসাম্যহীন (পাগল) প্রতিবন্ধীর ১ একর ৩৬ শতক জমির সম্পাদিত জাল দলিল বাতিল, ওই দলিল সম্পাদনের সাথে সংশ্লিষ্ট সাব-রেজিস্টার, দলিল লেখক, সাক্ষী ও সনাক্তকারীসহ ৬ জনের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।


সাঘাটা উপজেলা ভূমিহীন সমিতি ও এলাকাবাসীর উদ্যোগে ৯ মার্চ, শনিবার বেলা ১১ টায় কামালের পাড়া বাজারে এ কর্মসূচি পালন করা হয়।


মানববন্ধনে বক্তারা বলেন, পূর্ব পরিকল্পিতভাবে গোপনে দায়িত্বরত সাব-রেজিস্টার, দলিল লেখক, সাক্ষী ও সনাক্তকারীসহ পরস্পর যোগসাজশে মোটা অঙ্কের অর্থের বিনিময়ে হাফিজুর রহমানের নামে উক্ত জমি সম্পাদন করা হয়েছে। একজন অসহায় পাগলের জমি অবৈধ উপায়ে দলিল সম্পাদন করার মাধ্যমে সংশ্লিষ্টরা অমানবিক, ন্যাক্কারজনক ও জঘন্যতম ঘটনার উদ্ভব ঘটিয়েছে। এলাকাবাসী হিসেবে আমরা এর সঠিক প্রতিকার চাই। পাশাপাশি বক্তারা আরও বলেন, উক্ত জাল দলিল বাতিল ও দলিল সম্পাদনের সাথে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


মানববন্ধন শেষে তারা একই দাবিতে বিক্ষোভ মিছিল করে।


এসময় মানববন্ধনে বক্তব্য দেন ওয়ার্কাস পার্টির গাইবান্ধা জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য মাসুদুর রহমান মাসুদ, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ, আওয়ামী লীগ নেতা খায়রুল বাশার রুবেল, সাঘাটা উপজেলা ভূমিহীন সমিতির সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, ভূমিহীন নেতা যতিশ চন্দ্র, সমাজ সেবক আব্দুল মান্নান, জমি গ্রহীতার মা ফজিলাতুন্নেছা ও আইনুল ইসলাম প্রমুখ।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com