পঞ্চগড়-১: সংরক্ষিত নারী এমপিকে বরণ করে নিলেন নেতাকর্মীরা
প্রকাশ : ০৮ মার্চ ২০২৪, ১১:৪৪
পঞ্চগড়-১: সংরক্ষিত নারী এমপিকে বরণ করে নিলেন নেতাকর্মীরা
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়-১ আসনের সংরক্ষিত নারী এমপি রেজিয়া ইসলামকে বরণ করে নিলেন হাজারো নেতাকর্মীরা।


বৃহস্পতিবার (৭ মার্চ ) সন্ধ্যায় নিজ এলাকা পঞ্চগড়ে ফিরে প্রথমে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। পরে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ।


মহিলা এমপিকে কাছে পেয়ে আনন্দে মিষ্টি বিতরণ করেন তার অনুসারীরা । রাজনৈতিক ও কর্মময় জীবনে তিনি জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ।


১৯৯৭ সাল হতে ২০০৭ সাল পর্যন্ত বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, পঞ্চগড় জেলা শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও ২০০৭ সাল হতে সভাপতি হিসেবে সাংগঠনিক দায়িত্ব পালন করে আসছেন ।


এছাড়াও তিনি সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের জন্য জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থা রংপুরের সদস্য ও জাতীয় মহিলা সংস্থার সাবেক চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন ।


তিনি দাবি করেন আমার পরিবার রাজনৈতিক পরিবার। প্রয়াত স্বামীর হাত ধরেই রাজনৈতিক অঙ্গনে আমার বিচরণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংরক্ষিত মহিলা আসনে পঞ্চগড়-১ হতে তাকে এমপি মনোনীত করায় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন । এসময় জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ,পৌর আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।


এরপর সদর উপজেলার চাকলা হাট ইউনিয়নের তার প্রয়াত স্বামী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের কবর জিয়ারতের কথা রয়েছে তার।


বিবার্তা/বিপ্লব/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com