দেবীগঞ্জে বাসচাপায় প্রাণ গেল বাইসাইকেল আরোহীর
প্রকাশ : ০৭ মার্চ ২০২৪, ২২:৫৬
দেবীগঞ্জে বাসচাপায় প্রাণ গেল বাইসাইকেল আরোহীর
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় শরিফুল ইসলাম (২৫) নামে এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।


৭ মার্চ, বৃহস্পতিবার সন্ধ্যায় দেবীগঞ্জ পৌর সদরের করতোয়া সেতুর ওপর এ দুর্ঘটনাটি সংঘটিত হয়। দেবীগঞ্জ থানার পরিদর্শক এ বিষয়টি নিশ্চিত করেছেন।


সড়ক দুর্ঘটনায় নিহত শরিফুল ইসলাম দেবীগঞ্জ পৌরসভার অভিরাম পাড়া (হঠাৎ পাড়া) এলাকার আব্দুল হাকিমের ছেলে। শরিফুল পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন।


স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় কাজ শেষে সহকর্মী দু’জন রাজমিস্ত্রীসহ বাইসাইকেলে দেবীগঞ্জ থেকে বাড়ি ফিরছিল শরিফুল। পথিমধ্যে করতোয়া সেতুর ওপরে বিপরীত দিক থেকে আসা রব্বানী এন্টারপ্রাইজ নামে একটি ঢাকাগামী বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়দের সহযোগিতায় সহকর্মী মিস্ত্রীরা শরিফুলকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।


ওই হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবিনা বলেন, আহত অবস্থায় শরিফুলকে হাসপাতালে আনা হয়। প্রাথমিক চিকিৎসা শুরু করার ৩/৪ মিনিটের মধ্যেই তিনি মারা যান।


এ বিষয়ে দেবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম বলেন, মরদেহের প্রাথমিক সুরতহাল চলছে। পরিবারের পক্ষ থেকে লাশ চেয়ে আবেদন করা হলে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com