গাইবান্ধায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ পালিত
প্রকাশ : ০৭ মার্চ ২০২৪, ২১:৫৩
গাইবান্ধায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ পালিত
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ পালন করা হয়েছে।


উপলক্ষ্যে ৭ মার্চ, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় পৌর পার্কে বঙ্গবন্ধুর মুর‌্যালে গাইবান্ধা-২ সদর আসনের সংসদ সদস্য শাহ সারোয়ার কবীর, জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর সিদ্দিক, জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, পুলিশ সুপার মো. কামাল হোসেনসহ বিভিন্ন বিভাগীয় দপ্তরের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে পুষ্প্যমাল্য অর্পণ করেন।


এছাড়াও যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য রাজনৈতিক, ইসলামিক ফাউন্ডেশন, মুক্তিযোদ্ধা সংসদ, সামাজিক সাংস্কৃতিক সংগঠন প্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থীরা পুষ্প্যমাল্য অর্পণ করেন।


এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুর রউফ তালুকদার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও শিক্ষা) দেওয়ান মওদুদ আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জাহিদ হাসান সিদ্দিকী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মাহমুদুল হক শাহজাদা, বীর মুক্তিযোদ্ধা আলী আকবর, জেলা সমাজসেবা বিভাগের উপ-পরিচালক মো. ফজলুল হক, সহকারী পরিচালক মো. কামরুল হাসান, জেলা রেজিস্ট্রেশন অফিসার মিজানুর রহমান মল্লিক ও নাসির উদ্দিন শাহ প্রমুখ উপস্থিত ছিলেন।


এদিকে দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভা, বঙ্গবন্ধু ৭ মার্চের ভাষণ প্রচার, আলোক সজ্জা, শিশুদের জন্য চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, দেশাত্মবোধক সংগীত ইত্যাদি প্রতিযোগিতার আয়োজন করা হয়।


এ উপলক্ষ্যে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও শিক্ষা) দেওয়ান মওদুদ আহমেদ।


অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ভাষণ, কবিতা আবৃত্তি, নৃত্য ইত্যাদি প্রতিযোগিতায় বিজয়ী ৩০ জনকে পুরস্কার প্রদান করা হয়। বিকেলে জেলা তথ্য অফিসের উদ্যোগে পৌর পার্কে বঙ্গবন্ধুর উপর চলচ্চিত্র প্রদর্শন করা হয়।


বিবার্তা/খালেক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com