ছাত্রীকে অপহরণের চেষ্টা রুখে দিলো সহপাঠীরা
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২৩, ১৬:১৭
ছাত্রীকে অপহরণের চেষ্টা রুখে দিলো সহপাঠীরা
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুর শহরের কোমরপুর আব্দুল আজিজ ইন্সটিটিউশন স্কুলের ছাত্রীকে অপহরণ করতে গিয়ে সহপাঠীদের গণধোলাইয়ের শিকার হয়েছেন দুজন। এসময় অপহরণকারীদের ব্যবহৃত মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা।


১৬ অক্টোবর, সোমবার সকাল ১০টার দিকে কয়েকজন যুবক একটি মাইক্রোবাসে ফরিদপুর পৌরসভার ২নং ওয়ার্ডে অবস্থিত কোমরপুর স্কুলের দশম শ্রেণির ছাত্রীকে তুলে নেয়ার চেষ্টা করে।


ওই সময় সহপাঠী ও স্থানীয়রা মাইক্রোবাসকে আটকানোর চেষ্টা করলে মাইক্রোবাসসহ পালানোর চেষ্টা করে। এসময় ক্ষুব্ধ শিক্ষার্থী ও স্থানীয়রা তিনজন যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে ও অন্যরা পালিয়ে যায়। এক পর্যায়ে ক্ষুব্ধ সহপাঠী ও স্থানীয়রা আটক গাড়িতে আগুন ধরিয়ে দেয়।


বিদ্যালয়ের এক শিক্ষক জানান, সোমবার সকালে কয়েকজন দুর্বৃত্ত একটি মাইক্রোবাসে করে এক ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা করে। এসময় ওই ছাত্রীর সহপাঠী ও স্থানীয়রা স্কুল মাঠের মধ্যে গাড়িটির গতিরোধ করে। ঘটনার সঙ্গে জড়িত দুজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। অন্যরা পালিয়ে যায়। পরে ক্ষুব্ধ সহপাঠী ও স্থানীয়রা মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয়।


আটককৃত দুজন হলেন- ফরিদপুর সদর উপজেলার ইশানগোপালপুর ইউনিয়নের জয়দেবপুর গ্রামের ইসমাইলের ছেলে মামুন ওরফে ফেন্সি (৪০) ও শহরের গোয়ালচামট এলাকার বাদশা মোল্লার ছেলে আলমগীর (৫২)।


ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, গণধোলাইয়ের শিকার দুজনের মধ্যে গুরুতর আহত একজনকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসের আগুন নিয়ন্ত্রণে আনে।


ওসি আরও বলেন, এ ঘটনা তদন্ত চলছে এবং এর সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে। আটককৃতরা একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com